দৌলতপুরে দুই পক্ষের সংঘর্ষে আহত ৩
প্রকাশ : ২৬ মার্চ ২০২৩, ১৫:১৩
দৌলতপুরে দুই পক্ষের সংঘর্ষে আহত ৩
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ৩ জন আহত হয়েছেন। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
২৫ মার্চ শনিবার রাত সাড়ে ১০টা থেকে ২৬ মার্চ রবিবার সকাল পর্যন্ত কয়েক দফা সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।


চিলমারী ইউনিয়নের চিলমারী বাজার সংলগ্ন এলাকায় কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের ছেলেদের মধ্যে সংঘর্ষের জের ধরে শিকদার পক্ষ ও মন্ডল পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বাঁধে।


দৌলতপুর থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষের জের ধরে শনিবার রাতে চিলমারী বাজার থেকে মন্ডল পক্ষের মজনু মন্ডল (৫২) নিজ বাড়ি ফেরার পথে আগে থেকে ওৎ পেতে থাকা শিকদার পক্ষের মেহের শিকদার, নহির শিকদার, সজিব খান ও আবু খানসহ ১০-১২ জন সশস্ত্র অবস্থায় তার ওপর হামলা চালায়।


এসময় হামলকারীরা ধারাল অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে মজনু মন্ডলকে গুরুতর আহত করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।


হামলার খবর এলাকায় ছড়িয়ে পড়লে মন্ডল পক্ষের লোকজন সংঘবদ্ধ হয়ে পাল্টা হামলা চালালে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে উভয় পক্ষের কাদের মন্ডল (৪৫) ও ছিদ্দিক আলম শিকাদার (৪০) আহত হয়।


আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়। আহতদের মধ্যে মজনু মন্ডলের অবস্থা আশংকাজনক বলে হাসপাতাল সূত্র জানিয়েছে।


সংঘর্ষের খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।


সংঘর্ষের ঘটনার বিষয়ে দৌলতপুর থানার ওসি (তদন্ত) মোস্তফা হাবিবুল্লাহ জানান, চিলমারীর চরে পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে মজনু মন্ডলসহ কয়েকজন আহত হয়েছে। তারা কুষ্টিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।


বিবার্তা/শরীফুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com