রাজধানীতে নারী ছিনতাই চক্রের ৪ সদস্য গ্রেপ্তার
প্রকাশ : ২৪ মার্চ ২০২৩, ১৭:১৭
রাজধানীতে নারী ছিনতাই চক্রের ৪ সদস্য গ্রেপ্তার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীতে নারী ছিনতাই চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে মিরপুর মডেল থানা পুলিশ। ২৩ মার্চ (বৃহস্পতিবার) মিরপুর-১০ নম্বর গোল চত্বরে আল বারাকা হোটেলের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন মনিকা (২০), মিম ওরফে সমলা (১৯), সোহাগী (২০) ও রিতু (২৪)।


২৪ মার্চ, শুক্রবার মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন এ তথ্য নিশ্চিত করেছেন।


মোহাম্মদ মহসীন বলেন, গ্রেপ্তারদের মধ্যে মনিকা ও রিতু কোলে বাচ্চা নিয়ে ঘুরতেন, আর মিম ও সোহাগী পথচারী সেজে তাদের আশপাশে থাকতেন। মনিকা ও রিতু যে কোনো পথচারীর মোবাইল ছিনিয়ে পালানোর চেষ্টা করেন। পথচারী তাদের আটকানোর চেষ্টা করলে আশপাশ থেকে মিম ও সোহাগী এসে ঝগড়া লাগিয়ে দেন। আর এই সুযোগে বাকি দুইজন লাপাত্তা হয়ে যান।


তিনি বলেন, মনিকার ১৫ মাস বয়সী ও রিতুর ৪ বছর বয়সী ছেলে আছে। তারা তাদের ছেলে কোলে নিয়ে ঘুরেন। এরপর কোনো নারী পথচারী দেখলে তাকে টার্গেট করেন। সুবিধাজনক কোনো স্থানে গিয়ে টার্গেটের মোবাইল ছো মেরে নিয়ে চলে যান। এর মধ্যে পথচারী চিৎকার চেঁচামেচি শুরু করলে আশপাশে থাকা তাদের চক্রের বাকি সদস্যরা পথচারী সেজে এসে ধাক্কা দিয়ে বা অন্য কোনো অজুহাতে তার সঙ্গে ঝগড়া বাঁধিয়ে দেন। এই সুযোগে মনিকা ও রিতু পালিয়ে যান। গতকালও একই কায়দায় ছিনতাই করেন তারা।


ঘটনাস্থল থেকেই হাতেনাতে মনিকা, রিতু এবং পথচারী সেজে থাকা তাদের চক্রের আরো সদস্য মিম ও সোহাগীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের বিরুদ্ধে মিরপুর মডেল থানায় মামলা করা হয়েছে বলেও জানান তিনি।


বিবার্তা/রিয়াদ/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com