সীতাকুণ্ডে সড়কে দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত
প্রকাশ : ২৪ মার্চ ২০২৩, ০৯:১২
সীতাকুণ্ডে সড়কে দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত
চট্টগ্রাম প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের সীতাকুণ্ডে পিকআপের ধাক্কার পর ট্রাকচাপায় নিহত হয়েছেন মোটরসাইকেলের দুই আরোহী। ২৩ মার্চ (বৃহস্পতিবার) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের সলিমপুর ইউনিয়নের পাক্কার মাথা বিএসআরএম কারখানার সামনে এই দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন সীতাকুণ্ড উপজেলার কালুশাহনগর এলাকার মো. মুসার ছেলে মো. ইউসুফ (৩৪) এবং চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার ষোলশহর সুন্নিয়া মাদরাসা সংলগ্ন এলাকার মো. আজিজের ছেলে মহিউদ্দিন আল হাসান রাজু (৩০)।


স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দুর্ঘটনার শিকার দুজনই ব্যবসায়ী। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার সলিমপুর ইউনিয়নের পাক্কার মাথায় বিএসআরএম কারখানা এলাকায় তাদের মুদির দোকান রয়েছে। দোকানের মালামাল কেনার জন্য মোটরসাইকেলে করে চট্টগ্রাম শহরে যাওয়ার পথে তারা দুর্ঘটনায় পড়েন। খবর পেয়ে বারআউলিয়া হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।


বারআউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর আলম বলেন, চট্টগ্রাম শহরে যাওয়ার পথে একইমুখী একটি পিকআপ মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী সড়কের মধ্যখানে ছিটকে পড়লে আরেকটি দ্রুতগামী ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই মোটরসাইকেল আরোহী প্রাণ হারান।


মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com