মোহাম্মদপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে যুবক আহত
প্রকাশ : ২১ মার্চ ২০২৩, ২৩:১৫
মোহাম্মদপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে যুবক আহত
ঢামেক প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মোহাম্মদপুর রায়েরবাজারে কিশোর গ্যাংয়ের এলোপাথাড়ি ছুড়িকাঘাতে আব্দুল্লাহ ইসলাম হৃদয় (২০) নামে এক যুবক গুরুতর আহত হয়েছেন।


মঙ্গলবার (২১ মার্চ) সন্ধ্যা সাতটার দিকে এই ঘটনাটি ঘটে। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।


আহতকে হাসপাতালে নিয়ে আসা তার বন্ধু মনির হোসেন জানান, কয়েকদিন আগে কিশোর গ্যাংয়ের এক কিশোরকে পুলিশে ধরিয়ে দেয় হৃদয়। এনিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। আজ তাকে একা পেয়ে মোহাম্মদপুরের রায়েরবাজার প্রেমতলা মাজারের সামনে ৭-৮জন তাকে ঘিরে ধরে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে ফেলে রেখে যায়। পরে আমরা খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি। বর্তমানে সে চিকিৎসাধীন রয়েছে।


তিনি আরো বলেন, হৃদয়ের গ্রামের বাড়ি, মাদারীপুর সদর জেলার মৃত বাবুল মিয়ার ছেলে । বর্তমানে মোহাম্মদপুর বাগানবাড়ি এলাকায় পরিবারের সাথে থাকেন।


ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া বিবার্তাকে বলেন, মোহাম্মদপুর থেকে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপে মারামারির ঘটনায় ধারালো অস্ত্রের আঘাতে হৃদয় নামের এক কিশোর এসেছে। সে ঢামেকের জরুরি বিভাগের চিকিৎসাধীন রয়েছে অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।


বিবার্তা/বুলবুল/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com