নরসিংদীর সাবেক মেয়রের ফাঁসির দাবিতে বিক্ষোভ
প্রকাশ : ২০ মার্চ ২০২৩, ২১:২২
নরসিংদীর সাবেক মেয়রের ফাঁসির দাবিতে বিক্ষোভ
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদী পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুলের ফাঁসির দাবিতে সোমবার দুপুরে বিক্ষোভ মিছিল করেছে সাবেক পৌর কমিশনার মানিক হত্যা মামলার বাদী পক্ষের সমর্থক ও আ’লীগ নেতাকর্মীরা।


এসময় ঝাড়ু নিয়ে বিক্ষোভ মিছিলটি আদালত প্রাঙ্গনে যেতে চাইলে সদর উপজেলা মোড়ে বাঁধা দেয় পুলিশ। পরে সেখানেই (ডিসি সড়কে) সাবেক মেয়র ও জেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুলের কুশপুত্তালিকা দাহ করে মিছিলকারীরা। পরে পুলিশ বিশেষ ব্যবস্থায় কামরুজ্জামান কামরুলকে আদালতে হাজিরা দিতে নিয়ে যান এবং হাজিরা শেষে পুলিশী হেফাজতেই তাকে তার গন্তব্যস্থলে পৌছে দেন।


আদালত সূত্রে জানা যায় ২০০১ সালের ১ জানুয়ারী নরসিংদী পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর মানিককে গুলি করে হত্যা করে দূর্বৃত্তরা। পরে তৎকালীন পৌর মেয়র প্রয়াত লোকমান হোসেন, তার ভাই সাবেক মেয়র ও বর্তমানে জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুলসহ ১০জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন নিহতের ভাই আমিরুল ইসলাম আমু।


গতকাল সোমবার ছিল বিজ্ঞ আদালতে স্বাক্ষ্য গ্রহণের নির্ধারিত দিন। আসামী কামরুজ্জামানের উপস্থিত হওয়ার খবরে আদালত প্রাঙ্গনে বিক্ষোভ প্রদর্শন করে বাদী পক্ষের লোকজনসহ আওয়ামীলীগের একাংশ।


এসময় বিক্ষোভ মিছিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নরসিংদী পৌরসভার সাবেক কাউন্সিলর রিপন সরকার, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এসএম কাইয়ুম, নরসিংদী শহর আওয়ামী লীগের এক অংশের সাধারণ সম্পাদক দীপক কুমার সাহা, আওয়ামী লীগ নেতা অলিউর রহমান আজিম, মহিলা আওয়ামী লীগ নেত্রী তৌহিদা সরকার রুনা প্রমুখ।


বিবার্তা/কামরুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com