কক্সবাজারে হত্যা মামলার আসামী গ্রেপ্তার
প্রকাশ : ১৮ মার্চ ২০২৩, ১৯:৪২
কক্সবাজারে হত্যা মামলার আসামী গ্রেপ্তার
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের রামুর হাবিব উল্লাহ প্রকাশ ফজর আলী হত্যা মামলার প্রধান আসামী সিরাজ উল্লাহকে বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫।


শনিবার (১৮ মার্চ) সকাল ৯ টার দিকে নাইক্ষ্যংছড়ির বাঁকখালী এলাকায় লতাবনিয়া পাহাড়ের ভেতরের দূর্গম এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন র‌্যাব-১৫ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো.আনোয়ার হোসেন।


তিনি জানান, গত ৩ মার্চ রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ারঘোনা লামার পাড়া এলাকা থেকে হাবিব উল্লাহ প্রকাশ ফজর আলীর ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহত ফজর আলীর মা জাহানারা বেগম বাদী হয়ে গত ৪ মার্চ ৮ জন আসামীর নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরো ২/৩ জনকে বিবাদী করে রামু থানায় মামলা দায়ের করে। র‌্যাবের গোয়েন্দা তথ্যে নিশ্চিত হওয়া গেছে, এ মামলার প্রধান আসামী সিরাজ উল্লাহ লতাবনিয়া পাহাড়ি এলাকায় নিজেকে মিয়ানমারের নাগরিক হিসেবে পরিচয় দিয়ে বসবাস করছেন। এর প্রেক্ষিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা সক্ষম হয়।


তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সিরাজ উল্লাহ জানিয়েছে ফজর আলী সম্পর্কে পরস্পর মামাতো-ফুফাতো ভাই। ঘটনার কিছুদিন পূর্বে সিরাজ উল্লাহর কাছ থেকে ফজর আলী ১১ হাজার টাকা দিয়ে ধান ক্রয় করেছিলেন। সিরাজ উল্লাহ ধান সঠিকভাবে ফজরকে না দিয়ে তা অন্যত্র বিক্রি করে ফেলেন। এর জের ধরে বিরোধের জের ধরে এ হত্যা সংগঠিত হয়েছে। এ মামলার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেপ্তারে র‌্যাবের অভিযান অব্যাহত আছে। গ্রেপ্তার সিরাজকে রামু থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।


বিবার্তা/তাফহীমুল/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com