স্ত্রীর সাথে অভিমান করে স্বামীর আত্মহত্যা
প্রকাশ : ১৬ মার্চ ২০২৩, ১৫:১৯
স্ত্রীর সাথে অভিমান করে স্বামীর আত্মহত্যা
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটের হাতীবান্ধায় স্ত্রী ও সন্তান ঢাকা চলে যাওয়ায় অভিমান করে এক ব্যক্তি শ্বশুর বাড়িতে এসে আত্মহত্যা করেছেন।


বৃহস্পতিবার (১৬ মার্চ) উপজেলার বড়খাতা ইউনিয়নের ২ নং আদর্শগ্রাম শশুর বাড়ি এলাকায় আম গাছে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


নিহত স্বামী সাজু মিয়া (৩২) রংপুর সিটি কর্পোরেশনের বাস টার্মিনাল এলাকার মোজা মিয়ার ছেলে এবং হাতীবান্ধা উপজেলার আদর্শগ্রাম এলাকার মৃত মহুবর রহমানের জামাই বলে জানা গেছে।


জানা গেছে, কয়েকদিন আগে সাজু মিয়ার স্ত্রী মিম্মা (২৫) স্বামীর সাথে ঝগড়া করে ছেলে মুজাদি (২) কে সাথে নিয়ে ঢাকা চলে যান। এতে সাজু মিয়া মনক্ষুন্ন হয়ে বৃহস্পতিবার দিবাগত রাতে সবার অজান্তে শশুর বাড়ির পাশের আমগাছে সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন।


এ বিষয়ে বড়খাতা ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য শওকত হোসেন বলেন, এর আগে স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া হলে কয়েকবার সালিশের মাধ্যমে সমাধান হয়। এর মাঝে আবারও ঝগড়াঝাটি হলে তার স্ত্রী ও সন্তান ঢাকা চলে যায়। এই ক্ষোভে সে নিজেই আত্মহত্যা করতে পারে।


এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বলেন, ঝুলন্ত অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/তমাল/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com