এক মাদক কারবারির ছুরিকাঘাতে আরেক মাদক কারবারি নিহত
প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১২:২৭
এক মাদক কারবারির ছুরিকাঘাতে আরেক মাদক কারবারি নিহত
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক নিয়ে বাকবিতণ্ডার জেরে এক মাদক কারবারির ছুরিকাঘাতে আরেক মাদক কারবারি নিহত হয়েছেন।


বুধবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে জেলার বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের নলগড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহত নিয়ামুলকে পাশের উপজেলা আখাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে বিজয়নগর পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত ও ছুরিকাঘাতকারী মো. আশরাফুল ইসলামকে গ্রেফতার করে।


নিহত মাদক কারবারির নাম মো. নিয়ামুল (২০)। তিনি ওই গ্রামের তাহের মিয়ার ছেলে। আর অভিযুক্ত ছুরিকাঘাতকারীর নাম মো. আশরাফুল ইসলাম। তিনি একই গ্রামের আব্দুল মোতালেবের ছেলে।


বিজয়নগর থানার ওসি মো. রাজু আহমেদ ঘটনার সততা নিশ্চিত করেছেন।


স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, নিয়ামুল ও আশরাফুল দু’জনই উঠতি বয়সের মাদক কারবারি হিসেবে এলাকায় পরিচিত রয়েছে। দুই-তিনদিন আগে নিয়ামুলের বাড়ির সামনে একটি জায়গায় মাদক লুকিয়ে রাখে আশরাফুল। লুকিয়ে রাখা মাদক পরবর্তীতে না পেয়ে নিয়ামুলকে দোষারোপ করে আশরাফুল। ঘটনার পর বিকেল সাড়ে ৪টার দিকে নিয়ামুল বাড়ির পাশে বন্ধুদের সাথে দাঁড়িয়ে কথা বলার সময় তাকে ডাক দিয়ে একটু দূরে নিয়ে আচমকা নিয়ামুলের বুকে ছুরিকাঘাত করে আশরাফুল পালিয়ে যায়। আশপাশে থাকা নিয়ামুলের বন্ধুরা তাকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে বিজয়নগর থানা পুলিশ সাড়াশি অভিযান পরিচালনা করে ছুরিকাঘাতকারী আশরাফুল ইসলামকে গ্রেফতার করে।


পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।


বিবার্তা/নিয়ামুল/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com