কুষ্টিয়ায় মাদক মামলায় দুইজনের যাবজ্জীবন
প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২২:৪০
কুষ্টিয়ায় মাদক মামলায় দুইজনের যাবজ্জীবন
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার মিরপুর থানায় দায়ের করা মাদক মামলায় আবু শাফায়েতুল আলম (৪২) ও রুবেল (২৭) নামে দুইজনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাদের প্রত্যেককে বিভিন্ন ধারায় ২৫ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ৪ বছর ৩ মাসের সশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।


বুধবার (৮ ফেব্রুয়ারি) দুপুর দেড়টায় কুষ্টিয়া অতিরিক্ত জেলা ও দায়রা জজ ১ম আদালতের বিচারক মো. তাজুল ইসলাম একজন আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।


দণ্ডপ্রাপ্তরা হলেন, ফরিদপুর জেলার সদর উপজেলার গুহলক্ষীপুর গ্রামের জগলুল আলমের ছেলে আবু শাফায়েতুল আলম ও রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার রাজধরপুর ভেল্লাবাড়িয়া গ্রামের লোকমান হোসেনের ছেলে রুবেল।


রায় ঘোষণা শেষে আসামিকে জেলা কারাগারে প্রেরণ করা হয় এবং পলাতক আসামি শাফায়েতুল আলমকে দ্রুত আইনের আওতায় এনে শাস্তির নির্দেশ দেন আদালত।


আদালত সূত্রে জানা যায় ২০২০ সালের ১৩ মে মিরপুর উপজেলার মালিহাদ ইউনিয়নের ঝুটিয়াডাঙ্গা চেকপোষ্টে দুপুরের দিকে কর্তব্য পালন করার সময় একটি পিকআপ থামিয়ে তা তল্লাশী করে পুলিশ। এসময় পিকআপে থাকা ৩৩০ বোতল ফেন্সিডিল, ৪ কেজি গাঁজা সহ দু’জনকে আটক করা হয় এবং জব্দ করা হয় পিকআপটি। এ ঘটনায় মিরপুর থানায় মাদক আইনে মামলা দায়ের করেন পুলিশ।
মামলার তদন্তকারী কর্মকর্তা ইন্সপেক্টর সঞ্জয় কুমার কুন্ডু মামলার তদন্ত শেষে ২০২০ সালের ১৮ জুলাই আদালতে চার্জশীট দাখিল করেন। সাক্ষ্য প্রমাণ শেষে আদালত আজ এ রায় ঘোষনা করেন।


বিবার্তা/শরীফুল/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com