আশুগঞ্জ ফিরলেন ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের নিখোঁজ প্রার্থী আসিফ
প্রকাশ : ০২ ফেব্রুয়ারি ২০২৩, ২১:২২
আশুগঞ্জ ফিরলেন ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের নিখোঁজ প্রার্থী আসিফ
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের স্বতন্ত্র প্রতিদ্বন্ধী আবু আসিফ আহমেদ বাড়ি ফিরেছেন। 


বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) ঢাকা থেকে স্ত্রীকে সাথে নিয়ে আশুগঞ্জের বাসায় ফিরেন আসিফ। এরপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে আসিফ সাংবাদিকদের জানান, মানসিক চাপে সরে গিয়েছিলেন। 


তার স্ত্রী মেহেরুন জানান- কেন সে এরকম করলো আমি জানতে চাইলে সে আমাকে জানায়,আমি অনেক ভয় পাচ্ছিলাম। তার হাতে মোবাইল ছিলোনা। সেজন্যে কারো সাথে যোগাযোগ করেনি। অন্য নাম্বার থেকেও ফোন দেয়ার সাহস পাননি। আমাকে বলেছে আতঙ্কে ছিলে। যেহেতু ইলেকশন শেষ, আতঙ্ক নাই তাই চলে এসেছে। 


এর আগে বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন  তার ঢাকার বাসায় ফেরার তথ্য সাংবাদিকদের নিশ্চিত করেন। পুলিশ সুপার জানান, আবু আসিফ আহমেদ নিখোঁজ থাকার বিষয়ে তার স্ত্রী থানায় সাধারণ ডায়েরি করেছিলেন। এ বিষয়ে খোঁজ নিতে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি আসিফের সন্ধ্যান পাওয়ার বিষয়টি তাকে নিশ্চিত করেন। পুলিশ সুপার আরো জানান,ব্রাহ্মণবাড়িয়াতে আসার পর সরাসরি তাকে আমরা জিজ্ঞাসাবাদ করে বুঝতে পারবো আসল ঘটনা কি হয়েছিল। তিনি কোথায় গিয়েছিলেন এবং কেন গিয়েছিলেন। 


আসিফ নিখোঁজের পর তার স্ত্রীর একটি মোবাইলের কথোপকথন ফাঁস হয়। যাতে তিনি বাসার কেয়ারটেকারকে জামাকাপড় দিয়ে বাসা থেকে সরিয়ে দেয়ার কথা বলছেন। এসময় সিসি টিভি ক্যামেরাও বন্ধ রাখতে বলেন। 


উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া ২ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোটরগাড়ি প্রতীক নিয়ে নির্বাচন করা আবু আসিফ আহমেদ গত ২৭ জানুয়ারি সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। এরপর গত ৩১ জানুয়ারি বিকেলে তার স্ত্রী মেহেরুন্নিসা মেহেরুন স্বামীর সন্ধানের দাবিতে ইমেইলের মাধ্যমে প্রধান নির্বাচন কমিশনের কাছে লিখিত আবেদন করেন। পরে তিনি আশুগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন।  


এদিকে এই আসন থেকে নির্বাচনে জয়ী হওয়া উকিল আব্দুস সাত্তার ভূঁইয়ার প্রধান প্রতিদ্বন্দ্বী আবু আসিফ আহমেদকে ছাড়াই বুধবার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচন স্থগিতের দাবি করেছিলেন আবু আসিফের স্ত্রী মেহেরুন্নিসা। তিনি বুধবার বিকেলে আশুগঞ্জ উপজেলা সদরের নিজ বাড়িতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ দাবি করেন। সেসময় তিনি নিখোঁজ থাকা তার স্বামী আবু আসিফ আহমেদকে ফিরে পাওয়ার জন্য প্রধানমন্ত্রীর সহায়তা চেয়ে ছিলেন।


বিবার্তা/আকঞ্জি/এসবি 

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com