রাত পোহালেই বগুড়ার দুই আসনে উপ-নির্বাচন
প্রকাশ : ৩১ জানুয়ারি ২০২৩, ১৯:৩৩
রাত পোহালেই বগুড়ার দুই আসনে উপ-নির্বাচন
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নির্বাচনী প্রচার-প্রচারনা শেষ। রাত পোহালেই আগামীকাল ১ ফেব্রুয়ারী অনুষ্ঠিত হতে যাচ্ছে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপ-নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে জেলা প্রসাশন।


৩১ জানুয়ারী, মঙ্গলবার বেলা সোড়া ১১টায় বগুড়া পৌর উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনের সার্বিক প্রস্তুতি নিয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন জেলা প্রসাশক মো. সাইফুল ইসলাম। এসময় তিনি বলেন- আমরা চেষ্টা করছি একদম পিচফুল পরিবেশে আমরা যাতে গ্রহণযোগ্য, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ একটি নির্বাচন বগুড়া বাসীকে উপহার দিতে পারি, এটাই আমাদের মূল লক্ষ্য।


সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, কোন প্রার্থীর প্রভাব বিস্তারের যদি সুনির্দিষ্ট কোন অভিযোগ দেয় তাহলে সেটাতে আমরা এ্যাটেন্ড করবো। যেকোন পরিস্থিতি মোকাবিলায় ৩৫ জন ম্যাজিস্ট্রেট, বিজিবির স্ট্রাইকিং ফোর্স ১৪টি, পুলিশের মোবাইল টিম এবং স্ট্রাইকিং ফোর্স সহ সদরে ২৫টি মোবাইল টিম মাঠে থাকবে বলে জানিয়েছে প্রসাশন।


বৈধ অস্ত্র যাদের আছে তারা কোন অবস্থাতেই তা বহন করতে পারবেনা, এটি জানিয়ে নির্বাচন কমিশন থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। দলীয় সিদ্ধান্তে বিএনপির বগুড়া-৬ (সদর) আসনের সংসদ সদস্য গোলাম মো. সিরাজ ও বগুড়া-৪ আসনের সংসদ সদস্য মোশারফ হোসেন গত ১১ ডিসেম্বর স্পিকারের কাছে পদত্যাগ করেন। এতে আসন দুটি শূন্য ঘোষণা করা হয়। পরে ইভিএমে ভোটগ্রহণের জন্য নির্বাচন কমিশন (ইসি) তফসিল ঘোষণা করে ১ ফেব্রুয়ারি।


বিবার্তা/রাহেনুর/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com