গুরুদাসপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে নবীনবরণ অনুষ্ঠিত
প্রকাশ : ৩১ জানুয়ারি ২০২৩, ১৭:১৭
গুরুদাসপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে নবীনবরণ অনুষ্ঠিত
গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের গুরুদাসপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মচারী ও ছাত্র-ছাত্রীদের আয়োজনে মঙ্গলবার বেলা ১১টায় বিদ্যালয় মাঠে শিক্ষার্থীদের ওই নবীণবরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


শুরুতেই পবিত্র কোরান তেলোয়াত, গীতাপাঠ শেষে ফুল ও উপহার দিয়ে ৬ষ্ট শ্রেণির শিক্ষার্থীদের বরণ করে নেন ওই প্রতিষ্ঠানের স্কাউট ও গালর্সগাইডের শিক্ষার্থীরা। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার শ্রাবণী রায়। সভাপতিত্ব করেন অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর আলম মিঠু।


বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো. মেহেদী হাসান শাকিল, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. ওয়াহেদুজ্জান, একাডেমিক সুপার ভাইজার মো. বজলুর রহমান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি উপাধক্ষ্য মো. আবুল কাশেম, গুরুদাসপুর প্রেসক্লাবের সভাপতি দিল মোহাম্মদ ও সাধরণ সম্পাদক প্রভাষক মাজেম আলী মলিন প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সহকারী শিক্ষক মো. সিরাজুল ইসলাম। অনুষ্ঠান শেষে স্থানীয় ও স্কুলের শিক্ষার্থীদের নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থী, কর্মচারী, অভিভাবকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ এতে অংশ নেন।


বিবার্তা/জনি/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com