চরফ্যাশনে পারিবারিক কলহের জেরে গৃহবধূর আত্মহত্যা
প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২৩, ২২:০৫
চরফ্যাশনে পারিবারিক কলহের জেরে গৃহবধূর আত্মহত্যা
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষনে পারিবারিক কলহের জের ধরে ইয়াছমিন (৩০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। রবিবার (২৯ জানুয়ারি) দুপুরের দিকে উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।


নিহত ইয়াছমিন গাজীপুর জেলার কালিগঞ্জ থানার দক্ষিণ বাগা ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাসাইল গ্রামের আবুল হোসেনের মেয়ে ও শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের শশীভূষণ গ্রামের মো. নাইমের স্ত্রী। আবিবা নামের এক বছর বয়সের একটি কন্যা সন্তান রয়েছে তার।


মৃত গৃহবধূর বড় বোন রহিমা বেগম বলেন, আমার বোন ইয়াছমিন ও নাইম সৌদি আরবে থাকতেন। সেই সুবাদে গত ৪ বছর পূর্বে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরবর্তীতে তারা বাংলাদেশে এসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। নাইমের মা নাজমা বেগম একজন স্কুল শিক্ষিকা। আমার বোন তার শাশুড়ি নাজমা বেগমের সাথে একই বাসায় বসবাস করতেন।


তিনি আরও বলেন, আজ সকালে নাইমের নানা ইদ্রিস মাঝির সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে আমার বোন ইয়াছমিনের সাথে বাকবিতণ্ডা হয়। এতে অভিমান করে ইয়াছমিন বিষপান করলে স্বামী নাইম তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। স্ত্রীর মৃত্যু সংবাদ শুনে স্বামী নাইম লাশ হাসপাতালে রেখে পালিয়ে যায়।


শশীভূষণ থানার ওসি (তদন্ত) মো. জিল্লুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।


এ মৃত্যুর পেছনে যদি কোন রহস্য থাকে ময়নাতদন্ত রিপোর্টে তা উঠে আসবে বলে এ কর্মকর্তা জানান।


বিবার্তা/শাহীন/এসএফ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com