সিলেট-জকিগঞ্জ রুটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক
প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২৩, ১৪:০৪
সিলেট-জকিগঞ্জ রুটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিআরটিসি বাস চলাচলের প্রতিবাদে সিলেট-জকিগঞ্জ রুটে সোমবার থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ঘোষণা দিয়েছে সিলেট জেলা সড়ক পরিবহন মালিক সমিতি। শনিবার (২৮ জানুয়ারী) রাতে সিলেট নগরীর দক্ষিণ সুরমাস্থ সমিতির কার্যালয়ে এ ঘোষণা দেন মালিক সমিতির নেতৃবৃন্দ।


জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ সূত্রে জানা গেছে, সিলেট-জকিগঞ্জ রুটে বিআরটিসির ৪টির বেশি বাস চলাচল না করা, প্রতিটি বাস আসা যাওয়া বাবদ ১টি করে মোট ৪টি ট্রিপ দেয়ার দাবি জানিয়ে গত ১১ জানুয়ারি এবং পরে গত ২৩ জানুয়ারি সরকারের সংশ্লিষ্ট দপ্তরে স্মারকলিপি দেয়া হয়। কিন্তু সেই দাবি না মেনে নিয়ম বহির্ভূতভাবে বিআরটিসি বাস চলাচল করছে।


এমতাবস্থায় আজকের মধ্যে দাবি আদায় না হলে আগামীকাল (৩০ জানুয়ারি) ভোর ৬টা থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ঘোষণা দেন নেতারা।


সিলেট জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি আবুল কালামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিয়াউল কবিরের সঞ্চালনায় আয়োজিত সভায় বক্তব্য রাখেন- সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি হাজী ময়নুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল মুহিম, সহসাধারণ সম্পাদক মবু মিয়া ও কোষাধ্যক্ষ আব্দুস শহিদ, সিলেট জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সহসাধারণ সম্পাদক মো. হিরন মিয়া, সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন জুনু, অর্থ সম্পাদক আমিনুজ্জামান জোয়াহির ও দপ্তর সম্পাদক আব্দুর রকিব প্রমুখ।


বিবার্তা/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com