প্রধানমন্ত্রীকে এক নজর দেখতে মাদরাসা মাঠে আসতে শুরু করেছেন নেতাকর্মীরা
প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২৩, ০৯:১৪
প্রধানমন্ত্রীকে এক নজর দেখতে মাদরাসা মাঠে আসতে শুরু করেছেন নেতাকর্মীরা
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দীর্ঘ ৫ বছর পর আজ রবিবার (২৯ জানুয়ারি) রাজশাহী সফরে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি জেলা ও নগর আয়োজিত ওই জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন। আজ ৩১টি উন্নয়ন প্রকল্পের ফলক উন্মোচন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন সরকার প্রধান।


প্রধানমন্ত্রীকে এক নজর দেখতে ও তাঁর ভাষন শুনতে সকাল থেকেই জনসভাস্থলে আসতে শুরু করেছেন সাধারণ জনগণ থেকে শুরু করে নেতা-কর্মীরা। শুধু রাজশাহী জেলা নয় আশেপাশের জেলা থেকেও আসছে মানুষজন। একইসাথে বিভিন্ন এলাকার পাশাপাশি উপজেলা থেকেও মিছিল নিয়ে সমাবেশ স্থলে আসছেন নেতা-কর্মীরা। তাদের স্লোগানে-স্লোগানে মুখর শিক্ষা নগরী রাজশাহী।


এদিন সকাল ১০টায় বাংলাদেশ পুলিশ একাডেমি সারদায় পাসিং প্যারেড পরিদর্শন করবেন প্রধানমন্ত্রী। পরে দুপুর আড়াইটায় আওয়ামী লীগ আয়োজিত এ জনসভায় প্রধান অতিথি হিসেবে ভাষণ দেবেন তিনি।


এদিকে, সর্বসাধারণের জন্য জনসভাস্থল সকাল ৮টার পর খুলে দেওয়ার কথা রয়েছে। তবে সকাল থেকেই রাজশাহী নগরীর বিভিন্ন স্থান থেকে মিছিল নিয়ে মাদরাসা মাঠে প্রবেশের মূল গেইটে হাজার হাজার নেতাকর্মীর জটলা দেখা গেছে। একেক নেতার অনুসারীরা নিজেদের পরিচয় জানান দিতে পরিধান করেছেন নানা রঙের টি-শার্ট, গেঞ্জি, টুপি। স্লোগান, বাদ্যযন্ত্রে জনসভাস্থলে সৃষ্টি হয়েছে উৎসবের আমেজ।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com