দাঁড়িয়ে থাকা ট্রাকে মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেল যুবকের
প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২৩, ০৮:৩২
দাঁড়িয়ে থাকা ট্রাকে মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেল যুবকের
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরার শ্যামনগরে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় মেহেদী হাসান বাবু (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন অলিউর রহমান (২৪) নামের আরও এক যুবক।


শনিবার (২৮ জানুয়ারি) দিবাগত রাত ৯টায় মুন্সিগঞ্জের ধানখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


নিহত মেহেদী হাসান রমজাননগর ইউনিয়নের কালিঞ্চী গ্রামের মাজেদ গাজী ও সাবেক ইউপি সদস্য আকলিমা বেগমের ছেলে। তিনি শ্যামনগর সেটেলমেন্ট অফিসে চাকরি করতেন।


প্রত্যক্ষদর্শী আমজাদ হোসেন মিঠু জানান, ট্রাকটি একপাশে দাঁড়িয়ে ধানক্ষেত থেকে ধান উঠাচ্ছিল। এসময় মেহেদী হাসান মুন্সিগঞ্জ থেকে শ্যামনগরের দিকে দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে আসছিলেন। অন্ধকারে আলো কম থাকায় ট্রাকটি তিনি দেখতে না পেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পেছনে ধাক্কা দেন।


এতে ঘটনাস্থলেই মেহেদী হাসান মারা যান। এসময় আরোহী অলিউর রহমান (২৪) গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক অলিউর রহমানকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।


দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্যামনগর থানা পুলিশের ওসি নুরুল ইসলাম বাদল জানান, পুলিশ ট্রাক ও দুমড়ে মুচড়ে যাওয়া মোটরসাইকেল উদ্ধার করেছে। নিহতের পরিবারের মৌখিক অভিযোগের প্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com