নির্যাতন যতই তীব্র হোক খুলনা বিভাগীয় সমাবেশ সফল হবেই: দুদু
প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২৩, ২২:২৮
নির্যাতন যতই তীব্র হোক খুলনা বিভাগীয় সমাবেশ সফল হবেই: দুদু
খুলনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপি একটি সম্ভাবনাময়ী দল, যেকোনো মুর্হুতে ক্ষমতায় আসবে উল্লেখ করে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, হুমকি ধামকি দিয়ে জনতার দল বিএনপির চলমান গণতান্ত্রিক আন্দোলন রোখা যাবে না। সময় যতই অল্প হোক-নির্যাতন যতই তীব্র হোক ০৪ ফেব্রুয়ারির খুলনা বিভাগীয় সমাবেশ সফল হবেই।


শনিবার (২৮ জানুয়ারি) বেলা ১১টায় খুলনা জেলা আইনজীবী সমিতির মিলনায়তনে আওয়ামী সন্ত্রাস, সরকারের দমন-পীড়ন ও নির্যাতনের বিরুদ্ধে, নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি, বিদ্যুৎ এবং নিত্যপণ্যের দাম কমানোসহ ১০ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে আগামী ৪ ফেব্রুয়ারি খুলনায় বিএনপির বিভাগীয় সমাবেশ সফল করতে বিভাগীয় বিএনপির প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেন, কখনো কোন অপশক্তির কাছে বিএনপি মাথা নত করেনি। আগামীতেও কোন ফ্যাসিস্ট কর্তৃত্ববাদীর কাছে মাথা নত করবে না। আন্দোলনের মাধ্যমেই তাবেদার সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে।


খুলনা মহানগর বিএনপির আহবায়ক এড, শফিকুল আলম মনার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় ভাইস চেয়ারম্যান দুদু বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ খুলনা মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন, জেলা বিএনপির সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পিসহ সকল রাজবন্দিদের মুক্তি দাবি করে আরও বলেন, মামলা দিয়ে হামলা করে, গ্রেফতার করে চলমান গনতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন বন্ধ করা যাবে না। বর্তমান সরকারের বিদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথ ছাড়বে না।


খুলনা জেলা বিএনপির আহবায়ক আমির এজাজ খান ও সিনিয়র যুগ্ম আহবায়ক আবু হোসেন বাবুর পরিচালনায়, প্রস্তুতি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিএনপির চেয়ারপরসনের উপদেষ্টা সৈয়দ মেহেদী আহমেদ রুমি, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (ভারপ্রাপ্ত) অনিন্দ্য ইসলাম অমিত, কেন্দ্রীয় তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, কেন্দ্রীয় স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সোহবার হোসেন, কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু, কেন্দ্রীয় সহ প্রচার সম্পাদক শামীমুর রহমান শামীম, কেন্দ্রীয় সহ সম্পাদক অমলেন্দু দাশ অপু, কেন্দ্রীয় সহ তথ্য বিষয়ক সম্পাদক আমিরুজ্জামান খান শিমুল।


বিবার্তা/তুরান/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com