'এআই ইন অ্যাকশন' বিষয়ক সেমিনার অনুষ্ঠিত
প্রকাশ : ২৮ ডিসেম্বর ২০২৩, ০২:৪০
'এআই ইন অ্যাকশন' বিষয়ক সেমিনার অনুষ্ঠিত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

নর্থ সাউথ ইউনিভার্সিটির (এনএসইউ) ‘এআই ইন অ্যাকশন: ট্রান্সফরমিং দ্য মার্কেটিং ল্যান্ডস্কেপ উইথ জেনারেটরি ইন্টেলিজেন্স’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।


২৭ ডিসেম্বর, বুধবার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এই সেমিনারের আয়োজন করে বিশ্ববিদ্যালয়ের অফিস অব এক্সটার্নাল অ্যাফেয়ার্স।


সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন সিঙ্গাপুর বিজনেস স্কুলের মার্কেটিং ইনস্টিটিউটের মহাব্যবস্থাপক ও একাডেমিক পরিচালক লো চিন ইয়ং। তিনি আধুনিক বিপণন ব্যবস্থার বিপ্লব ঘটাতে জেনারেটরি ইন্টেলিজেন্সের বিভিন্ন সম্ভাবনা নিয়ে আলোচনা করেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।


সেমিনারে সিঙ্গাপুরের মার্কেটিং ইনস্টিটিউটের চেয়ারম্যান রজার লো কিট ফাইসহ একটি প্রতিনিধিদলকে স্বাগত জানানো হয়। প্রশ্নোত্তর পর্বে প্রতিনিধিদলের সঙ্গে শিক্ষার্থীরা বিভিন্ন পদ্ধতি এবং বিপণনে এআইয়ের প্রভাব নিয়ে আলোচনা করে।


এনএসইউর উপাচার্য অধ্যাপক আতিকুল ইসলাম এই উদ্যোগের প্রশংসা করে বিপণন ক্ষেত্রে কৃত্রিম বুদ্ধিমত্তার প্রাসঙ্গিকতা ও গুরুত্ব তুলে ধরেন।


তিনি বলেন, বিপণনে এআই কেবল একটি প্রযুক্তিগত বিবর্তন নয়; এটি মানুষের সৃজনশীলতা ও উদ্ভাবনের একটি সংমিশ্রণ।


অনুষ্ঠানে সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন এনএসইউ সেন্টার ফর বিজনেস রিসার্চের পরিচালক ও মার্কেটিং বিভাগের অধ্যাপক নিয়াজ আহমেদ।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com