শিরোনাম
১৪ ও ১৬ ইঞ্চির
নতুন দুই মডেলের ম্যাকবুক প্রো এলো বাজারে
প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০২১, ১৮:০২
নতুন দুই মডেলের ম্যাকবুক প্রো এলো বাজারে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

অ্যাপলের নতুন দুই মডেলের ম্যাকবুক প্রো দেশের বাজারে নিয়ে এলো প্রযুক্তিখাতে দেশের সবচেয়ে বড় রিটেইলার ও অ্যাপল পণ্যের অথরাইজড রিসেলার গ্যাজেট অ্যান্ড গিয়ার।


ম্যাকবুক প্রোর ১৩ ইঞ্চির পাশাপাশি এবার প্রতিষ্ঠানটি নিয়ে এসেছে ১৪ ও ১৬ ইঞ্চির দুটি মডেল। যাতে নতুন এম-ওয়ান প্রো এবং এম-ওয়ান ম্যাক্স চিপসেটের পাশাপাশি দেওয়া হয়েছে নতুন কিছু পোর্ট।


এইচডিএমআই পোর্ট এবং এসডি কার্ড রিডার এবার ফিরিয়ে আনা হয়েছে ডিভাইসে। নতুন মডেলে চার্জিংয়ের জন্য যুক্ত হয়েছে ম্যাগসেফ থ্রি কানেক্টর। এছাড়া রয়েছে লিকুইড রেটিনা এক্সডিআর ডিসপ্লে, স্পেসিয়াল অডিও সিস্টেম ও স্ট্যান্ডার্ড থান্ডারবোল্ট পোর্টের সাপোর্ট।


এসবের পাশাপাশি গ্যাজেট অ্যান্ড গিয়ারের গ্রাহকরা পাচ্ছেন ১২ মাসের অ্যাপলের অফিসিয়াল বাংলাদেশ ও ইন্টারন্যাশনাল ওয়ারেন্টি সুবিধা।


উল্লেখ্য, ২০১১ সালে যাত্রা শুরু করা গ্যাজেট অ্যান্ড গিয়ার ২০১৭ সাল থেকে অ্যাপলের অথরাইজড রিসেলার হিসেবে কাজ করে যাচ্ছে। ২৩টিরও বেশি আউটলেট নিয়ে প্রতিষ্ঠানটি এখন ছড়িয়ে আছে ঢাকা শহরের সব প্রান্তে। অনলাইন ও অফলাইন সেবা, দ্রুত ডেলিভারি, ট্রেড-ইন সুবিধা ও অফিসিয়াল ওয়ারেন্টি প্রদান প্রতিষ্ঠানটির উল্লেখযোগ্য বৈশিষ্ট্য।


বিবার্তা/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com