শিরোনাম
নেক্সট বিজনেস লিডার প্রোগ্রামের আবেদন গ্রহণ চলছে
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৬:৩৭
নেক্সট বিজনেস লিডার প্রোগ্রামের আবেদন গ্রহণ চলছে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ভবিষ্যতে দেশের অর্থনৈতিক সেক্টরকে নেতৃত্ব দিতে তরুণ প্রজন্মর মধ্য থেকে নেক্সট বিজনেস লিডার খুঁজছে বেসরকারি বেসরকারি মোবাইল অপারেটর গ্রামীণফোন।


এ উদ্দেশ্যে ইতিমধ্যেই ‘নেক্সট বিজনেস লিডার (এনবিএল) ডিজিটাল’ পদে চাকরি প্রার্থীদের আবেদন গ্রহণ করা শুরু করেছে বেসরকারি মোবাইল অপারেটরটি।


অপারেটিরটি জানিয়েছে, আগামীর পথপ্রদর্শক তৈরির উদ্দেশ্য থেকে তরুণদের বিজনেস পারফরমেন্স, রেভিনিউ জেনারেশন, রিলেশনশিপ ডেভেলপমেন্ট প্রভৃতি বিষয়ে দক্ষতা বৃদ্ধির সুযোগ করে দিতে ফ্রেশ গ্রাজ্যুয়েটদের নিয়ে এই আয়োজন করা হয়েছে।


গ্রামীণফোন বলছে, ডিজিটাল যুগে গ্রাহক ও ভোক্তাদের মানসিকতার বিবর্তনের মূল্যায়ন, তাদের চাহিদা অনুধাবন করা এবং সে অনুসারে সার্ভিস ডিজাইনের মাধ্যমে গ্রাহকসন্তুষ্টি নিশ্চিত করার মাধ্যমে সম্পৃক্ততা বাড়ানোই মূলত এই পদের প্রধান দায়িত্ব। কর্মরত অবস্থায় প্রার্থীগণ কাজ শেখার এবং এর সাথে তাদের দক্ষতার সমন্বয় সাধনের প্রতি কতটা মনোযোগী- তার ওপর বিশেষ গুরুত্বারোপ করবে গ্রামীণফোন।


বলা হচ্ছে, নেক্সট বিজনেস লিডার প্রোগ্রামে নির্বাচিত তরুণেরা গ্রামীণফোনে কর্মরত দীর্ঘদিনের অভিজ্ঞ কর্মকর্তাদেরমেন্টরশিপ লাভের সুযোগ পাবেন, যা তাদেরকে আরো পরিণত হতে সাহায্য করবে। প্রোগ্রাম শেষে প্রার্থীরা বিজনেস ভ্যালু চেইনের আওতায় বিভিন্ন চ্যালেঞ্জের মোকাবিলা করবেন, যা তাদের নেতৃত্বের গুণাবলীকে ফুটিয়ে তোলার সুযোগ দেবে।


স্টেম (বিজ্ঞান, প্রযুক্তি, প্রকৌশল ও গণিত), বিজনেস ও অন্যান্য ডিসিপ্লিন থেকে স্নাতক ডিগ্রিধারী আগ্রহী প্রার্থীগণ আগামী ২৬ সেপ্টেম্বরের মধ্যে নেক্সট বিজনেস লিডার প্রোগ্রামে অংশ নেওয়ার জন্য আবেদন করতে পারবেন।


আগ্রহী আবেদন করতে যেতে হবে এই ঠিকানায়


বিবার্তা/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com