ভিভো ওয়াই সিরিজ স্মার্টফোনের চাহিদা বাড়ছে
প্রকাশ : ৩১ জুলাই ২০২১, ১৬:১৪
ভিভো ওয়াই সিরিজ স্মার্টফোনের চাহিদা বাড়ছে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রয়োজনীয় ফিচারের সঙ্গে পছন্দের ব্র্যান্ডের স্মার্টফোন কিনতে চান সবাই। তবে, বিপত্তি হয় তখনই যখন সাধ ও সাধ্যের মধ্যে সামঞ্জস্য হয় না। স্মার্টফোনের দাম হয় বাজেটের চাইতে অনেক বেশি। এই গ্রাহকদের কথা মাথায় রেখেই স্মার্টফোন কোম্পানিগুলো বাজারে আনে বাজেট স্মার্টফোন। বাজেট স্মার্টফোনগুলোর দাম সাধারণত ১৫ হাজারের নিচে হয়ে থাকে।


গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো জানায়,বর্তমান স্মার্টফোনের বাজারে তাদের ওয়াই সিরিজের চমৎকার কয়েকটি স্মার্টফোন রয়েছে। উন্নত ফিচার থাকলেও বাজেট ফ্রেন্ডলি হওয়ায় ভিভো ওয়াই সিরিজের ওপর দিনে দিনে মানুষের নির্ভরতা বাড়ছে বলে দাবি করছে কোম্পানিটি। বাংলাদেশে প্রতিষ্ঠানটির ওয়াই সিরিজের গ্রাহক সংখ্যা প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে বলেও তাঁরা জানান।


ভিভো ওয়াই সিরিজের শীর্ষে থাকা তিনটি বাজেট স্মার্টফোন নিয়ে এখানে আলোচনা করা হলো।


ভিভো ওয়াই১এস: ভিভো ওয়াই১এস এর মূল্য মাত্র ৮ হাজার ৯৯০ টাকা। ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি রম এর সঙ্গে ভিভো ওয়াই১এস স্মার্টফোনে রয়েছে ৪ হাজার ৩০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। বাজেট স্মার্টফোন হলেও ফানটাচ ওএস১০ পরিচালিত এই স্মার্টফোন ব্যবহারের ক্ষেত্রে গ্রাহককে দেয় দারুণ পারফরম্যান্স।


ভিভো ওয়াই১২এস: ভিভো’র ওয়াই সিরিজের স্মার্টফোনগুলোর মধ্যে এই বছর সবচেয়ে বেশি সাড়া জাগিয়েছে ওয়াই১২এস। বাজেটের মধ্যে সেরা ফিচার পেলে গ্রাহকরা তা আগ্রহের সাথেই লুফে নেয় এরই একটি বড় উদাহরণ এই স্মার্টফোনটি। ভিভো ওয়াই১২এস এর মূল্য ১১ হাজার ৯৯০ টাকা। এর র‌্যাম ৩জিবি এবং রম ৩২ জিবি। ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির সঙ্গে ফানটাচ ওএস১১ অপারেটিং সিস্টেম যুক্ত হয়ে স্মার্টফোনটিকে করেছে আরো শক্তিশালী।


ভিভো ওয়াই২০ (২০২১): ভিভো ওয়াই২০ (২০২১) এর মূল্য ১৩ হাজার ৯৯০ টাকা। বাজারে এই বাজেটের স্মার্টফোনগুলো সাধারণত ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি রম এর হয়ে থাকে। কিন্তু ভিভো ওয়াই২০ স্মার্টফোনটির মূল্যের তুলনায় স্টোরেজ ও ব্যাটারি অসাধারণ। স্মার্টফোনটির র‌্যাম ৪ জিবি এবং রম ৬৪ জিবি। ব্যাটারিটি ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার সক্ষমতার। ভিভো ওয়াই সিরিজের এই স্মার্টফোনগুলো ক্রেতাকে তার সাধ্যের মাঝে যুগোপযোগী ফিচারের সেবা দিয়েছে বেশ ভালোভাবেই।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com