এইচডি ভয়েস কলিংয়ে এলো নোকিয়া ১১০
প্রকাশ : ২৬ জুলাই ২০২১, ১৮:৩০
এইচডি ভয়েস কলিংয়ে এলো নোকিয়া ১১০
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নতুন আকর্ষণীয় ডিজাইনে একটা ৪জি ফিচার ফোন বাজারে নিয়ে এলো এক সময়কার জনপ্রিয়তার শীর্ষে থাকা মোবাইল ব্র্যান্ড নোকিয়া। মডেল নোকিয়া ১১০। দাম একেবারে সাধ্যের মধ্যেই।


হলুদ, অ্যাকোয়া এবং কালো রঙে ফোনটির দাম ভারতে ২ হাজার ৭৯৯ রুপি। দেখতে আগের মডেলের সাধারণ ফোনের মতো হলেও এতে থাকবে ৪জি কানেক্টিভিটি।


সেই সঙ্গে থাকছে এইচডি ভয়েস কলিংয়ের সুবিধা যার ফলে একেবারে স্পষ্টভাবে অপরপ্রান্তের মানুষের কথা শোনা যাবে। এছাড়াও তারের সাহায্যে অথবা ওয়্যারলেস ভাবেই শোনা যাবে এফএম রেডিও। রয়েছে ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক, ৩-ইন-১ স্পিকার, ভিডিও ও এমপিথ্রি প্লেয়ার এবং ৩২ জিবি পর্যন্ত এক্সপ্যান্ডেবেল স্টোরেজ।


১১০ ৪জি ফোনে রিডআউট অ্যাসিস্ট ফিচার আছে, যা কোনো মেসেজকে উচ্চস্বরে পড়ে শোনাতে পারে, ফলে বয়স্কদের জন্য এগুলো আদর্শ ফোন হিসেবে বিবেচিত হবে।


ব্যাটারি ব্যাকআপের ক্ষেত্রে চমক রয়েছে ফোনটিতে। ১,০২০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারির ফোনটায় স্ট্যান্ডবাই অবস্থায় চার্জ থাকবে টানা ১৩ দিন।


মিউজিক প্লেয়ারে গান চললে ব্যাটারি থাকবে ১৬ ঘণ্টা। আর ৪জি কলিং করা যাবে টানা ৫ ঘণ্টা। ফোনটিতে রয়েছে টর্চ এবং চার্জ দেওয়ার জন্য ইউএসবি পোর্ট।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com