শিরোনাম
মেম্বারস ম্যানেজমেন্ট সফটওয়্যার ‌‘ইন্সট্রাই’
প্রকাশ : ২৪ জুন ২০২১, ১৯:৩৮
মেম্বারস ম্যানেজমেন্ট সফটওয়্যার ‌‘ইন্সট্রাই’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স প্রযুক্তিসহ মেম্বারস ম্যানেজমেন্ট সফটওয়্যার ‌‘ইন্সট্রাই’ বাজারে আনলো প্রযুক্তি পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ই-সফট।


মেম্বারভিত্তিক অর্গানাইজেশন যেমন প্রফেশনাল অ্যাসোসিয়েশন, ট্রেড বডি, চ্যারিটি অর্গানাইজেশন, এডুকেশনাল সেন্টার, ক্লাব, ওয়েলনেস অ্যান্ড বিউটি সেন্টার, স্পোর্টস লীগ, জিম অ্যান্ড ফিটনেস সেন্টার ইত্যাদি অর্গানাইজেশনকে সম্পূর্ণভাবে অনলাইনে পরিচালনা করার জন্য তথ্য প্রযুক্তি প্রতিষ্ঠান ই-সফট বাজারে এনেছে মেম্বারশিপ ম্যানেজমেন্ট সফটওয়্যার ‘ইন্সট্রাই’।


এই সফটওয়্যারটির ফিচারগুলির মধ্যে অন্যতম অলাইন মেম্বার রেজিস্ট্রেশন, অনলাইন মেম্বারস ফি কালেকশন, মেম্বার ড্যাশবোর্ড, সেমিনার অর্গানাইজড, অটো সার্টিফিকেট জেনারেট, পেমেন্ট সিস্টেম, অটো ইনভয়েস, ডাটা অ্যানালাইটিক্স ইত্যাদি।


একই সাথে এই সফটওয়্যারে ব্যবহার করা হয়েছে মেশিন লার্নিং সিস্টেম, যার মাধ্যমে ব্যবহারকারী প্রতিষ্ঠান যাবতীয় রিপোর্ট ও অ্যানালাইটিক্যাল ডাটা খুব সহজেই পেয়ে যাবে।


বর্তমানে ইন্সট্রাই সফটওয়্যারটি ভার্শন ১.০ আছে এবং সফটওয়্যারটি যে কেউ চাইলে অ্যান্ড্রয়েড এবং আইওএস মোবাইল অ্যাপস হিসেবেও ব্যবহার করতে পারবে।আরোও বিস্তারিত জানতে ভিজিট করতে হবে এই ঠিকানায়


বিবার্তা/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com