শিরোনাম
ব্লগারদের জন্য এলো অপোর ডুয়েল ভিউ ভিডিও
প্রকাশ : ২৩ জুন ২০২১, ১৮:১৩
ব্লগারদের জন্য এলো অপোর ডুয়েল ভিউ ভিডিও
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গ্রাহকদের লাইফস্টাইলে নতুনত্ব আনতে স্মার্টফোনে ডুয়েল ভিউ ভিডিও প্রযুক্তি এনেছে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো। দীর্ঘদিন ধরে অপোর বিভিন্ন মডেলের স্মার্টফোনে ডুয়েল ভিউ ভিডিও এর টপ-নচ প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে। ভিডিও বিশেষ করে যারা মজার মজার ব্লগিং করতে পছন্দ করেন তাদের জন্য ডুয়েল ভিউ ভিডিও দুর্দান্ত এক ফিচার।


প্রযুক্তির উৎকর্ষতার এই যুগে ব্লগিং তরুণদের জীবনে অবিচ্ছেদ্য অংশ হয়ে দাঁড়িয়েছে। একটি ভালো মানের ব্লগ বহু সংখ্যক মানুষকে আলোড়িত করতে পারে। ভালো ব্লগিং অনেকাংশে নির্ভর করে ভিডিও এর মানের উপর।


ডুয়েল ভিউ ভিডিও এর সবচেয়ে আকর্ষণীয় দিক হচ্ছে এটি দিয়ে উভয় পাশের ভিডিও করা যায়। সামনে-পেছনের সমানতালে ভিডিও করা সম্ভব। কারণ মানুষের একসাথে দুই দিকের ঘটনাপ্রবাহ দেখার প্রচণ্ড আগ্রহ রয়েছে।


মানুষের আগ্রহের কথা বিবেচনা করেই অপো নিয়ে এসেছে ডুয়েল ভিউ ভিডিও ফিচার। এর ফ্রন্ট ফেসিং ও রিয়্যার ক্যামেরা একসাথে কাজ করে। একইসময়ে তিনটি ভিন্ন যেমন টপ অ্যান্ড বটম, আয়তকার এবং বৃত্তাকার স্পিল্ট-স্ক্রিন মোডে ভিডিও করা সম্ভব। এর ফ্রন্ট ফেসিং বিউটিফিকেশন ও রিয়্যার ক্যামেরা জুম সাপোর্ট করে।


এ সম্পর্কে সামাজিক যোগাযোগমাধ্যমে জনপ্রিয় ‘থট অব শামস’ পেজের কনটেন্ট প্রস্তুতকারী শামস আফরোজ চৌধুরী বলেন, আমি দীর্ঘদিন ধরে ব্লগিং করছি। আগে আমি যেসব ভিডিও করতাম তা খুবই সাদামাটা হতো। এখন আমি অপো ডুয়েল ভিউ ভিডিও ফিচারের মাধ্যমে ব্লগ তৈরি করছি। এতে চমৎকার ফল পাচ্ছি। এ ফিচার ব্যবহার করার পর বর্তমানে আমার ভিডিওগুলোতে নতুন মাত্রা যুক্ত হয়েছে।


উল্লেখ্য, ডুয়েল ভিউ ভিডিও ফিচার ছাড়াওএফ১৯ প্রো স্মার্টফোনে রয়েছে শক্তিশালী কোয়াড ক্যামেরা সেট-আপ। এর ক্যামেরাগুলোর মধ্যে চারটি রিয়ার ও একটি ফ্রন্ট ক্যামেরা। ৪৩১০ এমএইচ ব্যাটারির ফোনটিতে রয়েছে ৩০ ওয়াট দ্রুত চার্জিং ভুক ফ্ল্যাশ চার্জার।


ফোনটির রয়েছে ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম। ৬.৪৩ ইঞ্চি ডিজাইনের আল্ট্রা স্লিম ফোনটির ওজন মাত্র ১৭২ গ্রাম এবং পূরত্ব ৭.৮ মিলিমিটার। শক্তিশালী পারফরমেন্সের কারণে ব্যবহারকারী নির্বিঘ্নে পাবজিসহ যেকোন গেম খেলতে পারবেন ব্যবহারকারীরা। ফোনটির বাজার মূল্য ২৮ হাজার ৯৯০ টাকা। বর্তমানে সীমিত সময়ের জন্য বিশেষ মূল্য ছাড়ে ফোনটি বিক্রি হচ্ছে ২৬ হাজার ৯৯০ টাকায়।


বিবার্তা/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com