অ্যাপে দেখুন কোপা আমেরিকা ২০২১
প্রকাশ : ১০ জুন ২০২১, ১৮:২৩
অ্যাপে দেখুন কোপা আমেরিকা ২০২১
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলালিংকের ডিজিটাল এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম টফিতে বিনামূল্যে সরাসরি দেখা যাবে উয়েফা ইউরো ২০২০ এবং কোপা আমেরিকা ২০২১। জনপ্রিয় এই দুই ফুটবল টুর্নামেন্ট শুরু হবে যথাক্রমে আগামী ১২ ও ১৪ জুন। যেকোনো ইন্টারনেট সংযোগ ব্যবহার করে ফুটবলপ্রেমীরা টুর্নামেন্ট দুইটির সব ম্যাচ সরাসরি দেখতে পারবেন টফি অ্যাপে।


টফি অ্যাপের ‘টিভি চ্যানেলস’ সেকশনে গিয়ে সনি সিক্স এইচডি ও সনি টেন ২ এইচডি-এর মাধ্যমে ম্যাচগুলি দেখা যাবে। বাংলায় ধারাভাষ্য শুনতে ম্যাচগুলি দেখতে হবে সনি সিক্স এইচডিতে। টফি অ্যাপ ডাউনলোড করা যাবে এই লিংকে


টফির ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আব্দুল মুকিত বলেন, সর্বস্তরের মানুষের চাহিদা বিবেচনা করে আমরা টফিতে বিভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে এসেছি। ফুটবলপ্রেমীরা যাতে সহজে জনপ্রিয় এই দুই টুর্নামেন্ট উপভোগ করতে পারেন সেই জন্য এবার এই সুযোগ দেওয়া হয়েছে। এর মাধ্যমে যেকোনো সময় যেকোনো ইন্টারনেট সংযোগ ব্যবহার করে টুর্নামেন্টের ম্যাচগুলি সরাসরি দেখতে পারবেন তারা।
টফি বাংলাদেশের অন্যতম প্রিমিয়ার ভিডিও স্ট্রিমিং অ্যাপ্লিকেশন। ২০১৯ সালের ৬ নভেম্বর যাত্রা শুরু করে মাত্র চার মাসের মধ্যে গুগল প্লে স্টোরে বাংলাদেশের #১ নম্বর বিনোদন অ্যাপে পরিণত হয় টফি! এটি দেশের অন্য যে কোনো ভিডিও স্ট্রিমিং অ্যাপ থেকে ভিন্ন। কারণ টফির কনটেন্ট যেকোনো নেটওয়ার্ক থেকে সবার জন্য ব্যবহারযোগ্য একেবারে বিনামূল্যে! ব্যবহারকারীদের সহজ নেভিগেশন ও বাফারিং মুক্ত কনটেন্ট উপভোগের সুযোগ দেয় অ্যাপটি। অ্যান্ড্রয়েড স্মার্টফোন এবং অ্যান্ড্রয়েড টিভি দুইটিতেই উপভোগ করা যায় টফি। বর্তমানে ১০০+ দেশি ও বিদেশি লাইভ টিভি চ্যানেল রয়েছে টফিতে। এছাড়াও রয়েছে ভিডিও-অন-ডিমান্ড কনটেন্টের বিশাল সংগ্রহ।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com