অপো স্মার্টফোন কিনে বাইক জিতলেন ক্রেতা
প্রকাশ : ১০ মে ২০২১, ১৬:২২
অপো স্মার্টফোন কিনে বাইক জিতলেন ক্রেতা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গ্রাহকদের সাথে ঈদ উৎসবের আনন্দ ভাগাভাগি করে নিতে ঈদ ধামাকা ক্যাম্পেইন আয়োজন করেছে গ্লোবাল স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো। প্রতিদিন এই ক্যাম্পেইনের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়েছে প্রতিষ্ঠানটি। ক্যাম্পেইনটি শুরু হয় গত ২৯ এপ্রিল থেকে।


অফারটির ২য় সপ্তাহে ঢাকার শ্যামলী স্কয়ার শপিংমল থেকে অপো এফ১৯ প্রো হ্যান্ডসেটটি কিনে মোটরবাইক জেতেন ঈবনে জাদিদ। পরে বসুন্ধরা সিটি শপিংমলের অপো বাংলাদেশের দ্বায়িত্বপ্রাপ্ত ঊর্ধ্বতন কর্মকর্তারা বাইকটির প্রতীকী চাবি তুলে দেন বিজয়ীর হাতে।


এছাড়াও, প্রতিদিন অপোর বিভিন্ন হ্যান্ডসেট কিনে বাই ওয়ান গেট ওয়ান, ১০ হাজার টাকা ক্যাশব্যাক, ব্যাকপ্যাকসহ নানা ধরনের নিশ্চিত পুরস্কার পাচ্ছেন ক্রেতারা। অফারটি পেতে অপোর যে কোন মডেলের হ্যান্ডসেট কিনে এই লিংকে ভিজিট করে ফরম পূর্ণ করার পর ‘চেক ইউর লাক’ অপশন ক্লিক করলে ভাগ্যবান পুরস্কার বিজয়ী কিনা জানা যাবে।


উল্লেখ্য, অপো ঈদ ধামাকা অফার টি চলবে আগামী ১৪ মে পর্যন্ত। যেখানে নিশ্চিত উপহার হিসাবে লাকি ড্র ছাড়াও অপো এ১৫ এবং এ১৫এস ক্রেতারা পেতে পারেন সীমিত সংখ্যক হেডফোন । আরও থাকছে বিজয়ের ৫০ বছর উপলক্ষে এ৫৩ হ্যান্ডসেটের সাথে টি-শার্ট এবং এফ১৭, এফ১৭ প্রো, এফ১৯ প্রো এবং রেনো৫ কিনলে অপো ট্রাভেল ব্যাকপ্যাক জিতে নেয়ার সুযোগ।


এছাড়া ঈদ উপলক্ষে অপোর আউটলেটগুলো বিশেষ সাজে সজ্জিত হবে যাতে গ্রাহকরা পাবেন ঈদের ভিন্নরকম আমেজ। ধামাকা অফার সম্পর্কে আরো বিস্তারিত জানতে অপো বাংলাদেশের ফেসবুক পেজ এবং অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করুন।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com