একটা মটোরোলা স্মার্টফোন কিনলে আরেকটা ফ্রি!
প্রকাশ : ১০ এপ্রিল ২০২১, ১৬:৫৭
একটা মটোরোলা স্মার্টফোন কিনলে আরেকটা ফ্রি!
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

এপ্রিল মাসে নতুন কনজ্যুমার ক্যাম্পেইন ‘হ্যালো বৈশাখ’ চালু করেছে স্মার্টফোন ব্র্যান্ড মটোরোলা। বৈশাখ মাস উপলক্ষে এপ্রিল মাসজুড়ে চলবে এই ক্যাম্পেইনের ‘মটো পকেট গরম’ অফার।


অফারের আওতায় মটোরোলার স্মার্টফোন কিনলে ক্রেতারা পাবেন ৭০০ থেকে ৭ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক অথবা একটা কিনলে একটা মটোরোলা স্মার্টফোন!


ক্যাম্পেইনে অংশগ্রহণের জন্য মটোরোলা স্মার্টফোন কেনার পর মেসেজ অপশনে গিয়ে মোটো (moto) লিখে স্পেস দিয়ে আইএমইআই (IMEI) নম্বর লিখে স্পেস দিয়ে আরটি কোড (RT Code) দিয়ে পাঠাতে হবে ১৬২৪২ নম্বরে। ফিরতি মেসেজে ক্রেতা পাবেন ১২ মাসের ই-ওয়ারেন্টি কনফার্মেশনসহ নিশ্চিত আকর্ষণীয় পুরস্কার।


বাংলাদেশে মটোরোলার ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত বলেন, আমরা স্মার্টফোনপ্রেমীদের জন্য নিয়ে এসেছি ‘হ্যালো বৈশাখ’ অফার। এই ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা ‘মটো পকেট গরম’ অফার উপভোগ করতে পারবেন। ক্রেতারা প্রতিটি কেনাকাটার বিপরীতে যে উপহার পাবেন তা সত্যিই আকর্ষণীয়। অনলাইন পেমেন্ট বা ক্যাশ অন ডেলিভারিতেও থাকছে চমক।


এছাড়া লকডাউনে ক্রেতারা এখন ঘরে বসেই এখন অরিজিনাল মটোরোলা ডিভাইস কিনতে পারবেন অনলাইন প্ল্যাটফর্ম সেলেক্সট্রা ডটকম ডটবিডি থেকে। সারাদেশে ৪৮ ঘণ্টায় ফ্রি হোম ডেলিভারি সার্ভিসের জন্য যোগাযোগ করুন আমাদের হটলাইন ০১৮১০০৩৪০০০ নাম্বারে।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com