অপোর ফ্রি হোম ডেলিভারি সেবা চালু
প্রকাশ : ০৮ এপ্রিল ২০২১, ১৯:২৭
অপোর ফ্রি হোম ডেলিভারি সেবা চালু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ার প্রেক্ষিতে দেশজুড়ে চলছে লকডাউন। সবার সাথে যোগাযোগ রাখতে এই সময়ে স্মার্টফোন মানুষের প্রয়োজনীয় অনুষঙ্গে পরিণত হয়েছে। তাই ঘরবন্দি মানুষের হাতে স্মার্টফোন পৌঁছে দিতে ফ্রি হোম ডেলিভারি সেবা চালু করেছে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান অপো। এখন থেকে ঘরে বসেই অপো হ্যান্ডসেট অর্ডার করা যাবে।


কঠিন এই সময়ে গ্রাহকের জীবন সহজ করতেই দায়িত্ববোধ থেকে হোম ডেলিভারি সেবা চালু করেছে অপো বাংলাদেশ। অপোর বিশেষ এই সেবা চলবে মহামারির পুরোটা সময়ে। এজন্যগুগল ডক ফাইলের এই লিংকে গিয়ে গ্রাহকের নাম, ডেলিভারি তারিখ, ফোন নাম্বার, পেমেন্ট মথেড, কাস্টমার এনআইডি নাম্বার ও মডেল সিলেক্ট করে সাবমিট করতে হবে। একটি নির্দিষ্ট সময়ের মধ্যে অপো’র সার্ভিস টিম ঠিকানামতো পৌঁছে দিবে বাছাইকৃত স্মার্টফোনটি। এ সম্পর্কে আরো বিস্তারিত জানতে অপো বাংলাদেশের ফেসবুক পেজে ভিজিট করতে হবে।


এছাড়াও গ্রাহকদের শতভাগ সন্তুষ্টির নিশ্চয়তা দিতে ডেলিভারিকৃত ডিভাইসটি সম্পর্কে কোন অভিযোগ থাকলে অপোর কল সেন্টার, ফেসবুক বা ই-মেইল এর মাধ্যমে অভিযোগ জমা দেওয়ার অনুরোধ করা হয়েছে। অপো সার্ভিস সেন্টার খোলার এক সপ্তাহের মধ্যে রিটার্ন পলিসি অনুযায়ী সমাধান পাওয়া যাবে। আর লকডাউনের মধ্যে কারো ফোনের ওয়্যারেন্টি শেষ হলে পরবর্তীতে সার্ভিস সেন্টার খোলা সাপেক্ষে অতিরিক্ত ২০ দিনের ওয়্যারেন্টি দেওয়া হবে।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com