ফেনীতে সেলাই মেশিন বিতরণ করলেন এমপি আলাউদ্দিন নাসিম
প্রকাশ : ০৭ এপ্রিল ২০২৪, ১৬:১৯
ফেনীতে সেলাই মেশিন বিতরণ করলেন এমপি আলাউদ্দিন নাসিম
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফেনী-১ নির্বাচনি এলাকার ১৪৪টি ওয়ার্ডে দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেছেন সংসদ সদস্য আলাউদ্দিন নাসিম এমপি।


ফেনীর ছাগলনাইয়া উপজেলা মিলনায়তনে এ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয়ের হৃদ্‌রোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. জাহানারা আরজু।


জানা গেছে, ফেনী-১ নির্বাচনি এলাকার ছাগলনাইয়ার ৫৪টি ওয়ার্ডে ৫৪ জন, ফুলগাজী উপজেলার ৫২টি ওয়ার্ডে ৫২ জন ও পরশুরাম উপজেলার ৩৬টি ওয়ার্ডে ৩৬ জনসহ মোট ১৪৪ জন নারীকে সেলাই মেশিন দেয়া হয়েছে। এছাড়া প্রতি উপজেলায় ৫টি করে ১৫টি এমব্রয়ডারি মেশিন ও মহিলা আওয়ামী লীগ নেত্রীদের মাঝে ছয়শত ঈদ উপহার বিতরণ করা হয়েছে।


এমপি আলাউদ্দিন নাসিম বলেন, গ্রামীণ নারীদের স্বাবলম্বী করে গড়ে তোলার লক্ষ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ১৪৪ জন নারীকে বিনামূল্যে সেলাই মেশিন দেয়া হয়েছে, এ কার্যক্রম চলমান থাকবে।


সালেহ আহম্মেদ চৌধুরী-হোসনে আরা ফাউন্ডেশনের সদস্য সচিব জালাল উদ্দিন চৌধুরী পাপ্পুর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য কাজী ওমর ফারুকের সঞ্চালনায় বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল বশর মজুমদার তপন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম কমল, জেলা আ.লীগের কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মজুমদার, ছাগলনাইয়া পৌর মেয়র মোহাম্মদ মোস্তফা, ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার ও বিবি জুলেখা প্রমুখ।


বিবার্তা/মনির/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com