পলাশবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন
প্রকাশ : ০২ মে ২০২৪, ২১:০০
পলাশবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে গাইবান্ধার পলাশবাড়ীতে চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান পুরুষ ও মহিলাসহ মোট ১৩ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ সম্পন্ন করা হয়েছে।


২ মে, বৃহস্পতিবার গাইবান্ধা অতিরিক্ত জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়।


প্রার্থীরা হলেন, চেয়ারম্যান পদে আলহাজ একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ; মোটর সাইকেল, উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন; শালিক, তৌহিদুল ইসলাম মন্ডল; দোয়াত-কলম, অ্যাড. জরিদুল হক; কাপ-পিরিচ, তহিদুল আমিন মন্ডল সুমন; ঘোড়া এবং নাজিবুর রহমান নয়ন; আনারস।


ভাইস-চেয়ারম্যান পদে এএসএম রফিকুল ইসলাম মন্ডল রিপন; টিউবওয়েল, আবু রেজা মো. ফিরোজ কামাল চৌধুরী পলাশ; চশমা ও আবু ফরহাদ মন্ডল; তালা।


মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মোছা. আনোয়ারা বেগম; কলস, মোছা. রিক্তা বেগম; ফুটবল, জে.এম. হামিদা আক্তার চৌধুরী মুক্তা; সেলাইমেশিন ও উম্মে কুলছুম বেবী; হাঁস।


উল্লেখ্য, ২১ মে পলাশবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। পলাশবাড়ী পৌরসভা ছাড়াও উপজেলার ৮টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২ লাখ ২৩ হাজার ২০৯ জন। এরমধ্যে পুরুষ ১ লাখ ৯২ হাজার ৯ জন এবং মহিলা ১ লাখ ১৪ হাজার ২ জন ও তৃতীয় লিঙ্গের ভোটার ১ জন।


বিবার্তা/খালেক/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com