সোনালী ব্যাংকের ভল্ট ভেঙে টাকা লুট, ম্যানেজারকে অপহরণ
প্রকাশ : ০৩ এপ্রিল ২০২৪, ০০:১২
সোনালী ব্যাংকের ভল্ট ভেঙে টাকা লুট, ম্যানেজারকে অপহরণ
বান্দরবান প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবানের রুমা উপজেলায় রাতের আঁধারে সোনালী ব্যাংকের ভল্ট ভেঙ্গে টাকা লুটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সোনালী ব্যাংকের ম্যানেজার মো. নিজাম উদ্দিনকে অপহরণের অভিযোগ উঠেছে।


মঙ্গলবার (২ এপ্রিল) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।


ঘটনায় সঙ্গে জড়িত থাকার অভিযোগ উঠেছে পার্বত্য এলাকার আঞ্চলিক শসস্ত্র সংগঠন কুকি চিন ন্যাশনাল ফন্ট (কেএনএফ) এর বিরুদ্ধে।


রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. দিদারুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মঙ্গলবার (২ এপ্রিল) রাত ৯টার সময় এ ঘটনা ঘটেছে।


এদিকে ঘটনার পরপরই এলাকায় আতঙ্ক বিরাজ করছে এবং সেনাবাহিনী ও পুলিশের নিরাপত্তাকর্মীরা টহল কার্যক্রম জোরদার করে ঘটনাস্থল ঘিরে রেখেছে।


এ বিষয়ে রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভূমি) মো. দিদারুল আলম বলেন, ঘটনাস্থল ও আশপাশের এলাকায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সেনাবাহিনীর সদস্যরা আছেন। এ বিষয়ে পরে বিস্তারিত জানাব।


ঘটনার সত্যতা নিশ্চিত করে সোনালী ব্যাংক বান্দরবান জেলা ব্রাঞ্চ ম্যানেজার রাজন কান্তি দাশ বলেন, ঘটনা জানতে পেরেছি। ব্যাংকের ম্যানেজারের সঙ্গে এখনো যোগাযোগ করতে পারিনি। এখন বিস্তারিত কিছুই বলতে পারছি না।


বান্দরবান জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হোসাইন মো. রায়হান কাজেমী বলেন, ব্যাংকের টাকা লুট, অস্ত্র ও অপহরণের ঘটনা ঘটেছে। এ বিষয়ে জেলা পুলিশ ও সেনাবাহিনীর সঙ্গে জরুরি বৈঠক চলছে। এ বিষয়ে পরবর্তীতে বিস্তারিত জানাব।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com