শিরোনাম
নিয়োগ দিচ্ছে স্পাইস টিভি
প্রকাশ : ০২ আগস্ট ২০২১, ০৮:৪১
নিয়োগ দিচ্ছে স্পাইস টিভি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেশের ৩৭তম স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল হিসেবে পরীক্ষামূলক সম্প্রচার শুরু করেছে স্পাইস টিভি। শুক্রবার (৩০ জুলাই) রাত ১টা ২০ মিনিটে এর পরীক্ষামূলক সম্প্রচার শুরু হয়।


স্পাইস টিভি সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি বিভিন্ন বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে বা ডাকযোগে আবেদন করতে পারবেন।


যেসব পদে/বিভাগে জনবল নেয়া হবে -


বার্তা বিভাগ, জেলা ও বিভাগীয় প্রতিনিধি, চিত্র সাংবাদিক, ভিডিও এডিটর, শব্দ প্রকৌশলী, গবেষণা অনুষ্ঠান, সম্প্রচার - তথ্যপ্রযুক্তি ও নেটওয়ার্কিং, সফটওয়ার প্রকৌশলী, আর্কাইভ ব্যবস্থাপক, পিসিআর, এমসিআর প্রকৌশলী, ইনজেস্ট অপারেটর, আলোকপ্রক্ষেপক, রূপসজ্জা, গ্রাফিক্স, ওয়েবপোর্টাল ও সোশ্যাল মিডিয়া, মানব সম্পদ ও প্রশাসন, বিক্রয় ও বিপণন, হিসাব বিভাগ, গাড়িচালক, অফিস সহকারী।


এছাড়াও টেলিভিশনের প্রয়োজনীয় বিভাগে কাজ করতে আগ্রহী অভিজ্ঞ ও শিক্ষানবীশদের খুঁজছে স্পাইস টেলিভিশন। স্নাতক উত্তীর্ণ এবং যাদের বয়সসীমা ২৫ এর বেশি নয়, তারাই শিক্ষানবিশ হিসেবে আবেদন করতে পারবেন।


যেভাবে আবেদন করবেন


আগ্রহীরা সিভি পাঠাতে পারেন [email protected] এই ঠিকানায়। এছাড়া স্পাইস টিভি, বাসা - ২, রোড - ১৬, গুলশান -২, ঢাকা - ১২১২ এই ঠিকানায় ডাকযোগে সিভি পাঠাতে পারেন।


আবেদনের শেষ তারিখ


২০ আগস্ট, ২০২১


বিবার্তা/বিদ্যুৎ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com