স্বাধীনতা ব্যাংকার্সের জনতা ব্যাংক ইউনিটের ​খাবার বিরতণ
প্রকাশ : ০৮ মে ২০২১, ২০:২২
স্বাধীনতা ব্যাংকার্সের জনতা ব্যাংক ইউনিটের ​খাবার বিরতণ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাস মহামারীতে বিপর্যস্ত কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে সাহরী ও ইফতার বিতরণ করেছেন স্বাধীনতা ব্যাংকার্স পরিষদদের জনতা ব্যাংক ইউনিটের কর্মকর্তারা। রমজান মাস জুড়ে রাজধানীর ধানমন্ডি, মিরপুর, আজিমপুর, কমলাপুরসহ বিভিন্ন এলাকার দুস্থদের মাঝে এ খাবার বিতরণ করা হয়।


শুক্রবার (৭ মে) ধানমন্ডিতে খাদ্য বিতরণে স্বশরীরে উপস্থিত হয়ে একাত্বতা প্রকাশ করেন জনতা ব্যাংক লিঃ এর এমডি ও সিইও বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম আজাদ। তিনি এই কার্যক্রমের প্রশংসা করেন এবং চালিয়ে যাওয়ার অনুপ্রেরণা দেন।


স্বাধীনতা ব্যাংক পরিষদের জনতা ব্যাংক ইউনিট সভাপতি ইঞ্জিনিয়ার মিজানুর রহমান বলেন, চলতি নিষেধাজ্ঞার মধ্যে সংগঠনের কর্মীরা হাজারো অসহায় মানুষের পাশে দাড়াতে নিজস্ব উদ্যোগে এ কার্যক্রম চালিয়ে যাচ্ছে। পুরো রমজান মাস জুড়ে প্রতিদিন এই কর্মসূচিতে ইফতার, সেহরি ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হচ্ছে এবং এটা অব্যাহত থাকবে। সংগঠনের পক্ষ থেকে দেশের বিভিন্ন অঞ্চলে এ সহায়তা দেয়া হচ্ছে।


ইঞ্জিনিয়ার মিজানুর রহমান আরো বলেন, আমরা গরীব দুখী মানুষের পাশে দাঁড়াতে এই উদ্যোগ নিয়েছি। দরিদ্র অসহায় মানুষের সহায়তা দিতে আমরা ঈদে আরো পদক্ষেপ নেব।


এ মহতী উদ্যোগে শুরু থেকে সংগঠন এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোঃ মেহেদী হাসান ও ইসমাইল হোসেন সিরাজী, সহ-সভাপতি জনাব ফারুক হোসাইন, সাজ্জাদ, হেলাল উদ্দিন, সুলতান মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ জিয়ারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক, তানভীর মাহমুদ ফেরদৌস, প্রচার সম্পাদক জনাব আরিফ রিংকু, দপ্তর সম্পাদক জনাব অপু রায় চৌধুরী, গ্রহন্তনা ও প্রকাশনা সম্পাদক জনাব রেজা ফরহাদ, নির্বাহী সদস্য রায়হান মোর্শেদ, কাইয়ুম ইকবাল, মুজাহিদুল ইসলাম, প্রিন্স, সাগর, মাহমুদ, মাহবুব, টিপু, কাবিরুল, বায়জিদ, সানিসহ আরো অনেক ব্যাংকারা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। সকলের প্রতি সভাপতির আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com