ভোজপুরী নায়িকার রহস্যজনক মৃত্যু; প্রেমিক গ্রেফতার
প্রকাশ : ০৮ এপ্রিল ২০২৩, ১৪:১১
ভোজপুরী নায়িকার রহস্যজনক মৃত্যু; প্রেমিক গ্রেফতার
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে ভোজপুরী অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবেরের। মাত্র ২৫ বছর বয়সেই সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি দেন এই অভিনেত্রী।


তার মৃত্যুর পেছনে হাত রয়েছে প্রেমিক সমর সিংয়ের, এমনটাই দাবি করেছিলেন তার পরিবারের সদসস্যরা। অবশেষে ভারতীয় পুলিশ গ্রেফতার করেছে সমর সিংকে।


অবশেষে, ৭ এপ্রিল, শুক্রবার গ্রেফতার করা হয় সমর সিংকে।


ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত একাধিক প্রতিবেদনে পুলিশ জানিয়েছে, ‘ভারতের উত্তরপ্রদেশের গাজিয়াবাদ থেকে গ্রেফতার করা হয়েছে সমর সিংকে। আকাঙ্ক্ষার মৃত্যুতে সমর সিং ও তার ভাই সঞ্জয় সিংয়ের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ দায়ের করেছিলেন অভিনেত্রীর মা। আকাঙ্ক্ষার মৃত্যুর পর থেকেই পালিয়ে বেড়াচ্ছিলেন সমর সিং। শেষ রক্ষা হয় নি সমর সিংয়ের। গ্রেফতার হয়েছেন তিনি।


এদিকে, এই মামলায় আরও এক অভিযুক্ত সমরের ভাই সঞ্জয়ের খোঁজ এখনও মেলেনি। পুলিশ ইতোমধ্যেই লুকআউট নোটিশ জারি করেছে। জানা যাচ্ছে সমরও দেশ ছাড়ার পরিকল্পনা করেছিলেন। বিষয়টি জানতে পারার পরই সমর যাতে পালাতে না পারেন সে বিষয়ে সমস্ত বিমানবন্দর কর্তৃপক্ষকে জানিয়ে রেখেছিল পুলিশ।


অভিনেত্রীর চাচা-চাচির দাবি ছিল, বহুদিন ধরেই সমর ও সঞ্জয় অভিনেত্রীকে প্রাণে মারার হুমকি দিচ্ছিলেন। আকাঙ্ক্ষার থেকে বড় অঙ্কের টাকা নিয়েছিলেন প্রেমিক সমর সিং, সেই টাকা ফেরত চাওয়ার কারণেই অভিনেত্রীকে খুনের হুমকি দেওয়া হচ্ছিল।


ভারতের মির্জাপুরে ১৯৯৭ সালে জন্ম নেন আকাঙ্ক্ষা। সিনেমায় অভিনয় করার পাশাপাশি টিকটকেও ব্যাপক জনপ্রিয় ছিলেন তিনি। মৃত্যুর আগের রাতেও সোশ্যাল মিডিয়ায় সরব ছিলেন এই অভিনেত্রী। ভোজপুরী গানে নিজের একটি নাচের ভিডিও শেয়ার করেছিলেন তিনি।


প্রসঙ্গত, ‘মেরি জং মেরা ফয়সলা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন আকাঙ্ক্ষা অভিনেত্রীর। এরপর ‘মুঝসে শাদি করোগি’, ‘বীরো কে বীর’, ‘ফাইটার কিং’, ‘কসম পয়দা করনে কি টু’এর মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com