বাবা হওয়ার খুশিতে আবারও বিয়ে করলেন জাস্টিন বিবার
প্রকাশ : ১০ মে ২০২৪, ১৭:৫৯
বাবা হওয়ার খুশিতে আবারও বিয়ে করলেন জাস্টিন বিবার
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

২০১৮ সালে হেইলির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মার্কিন সংগীতশিল্পী জাস্টিন বিবার। কিন্তু বিয়ের খবর কেউই প্রকাশ্যে আনেননি। মাঝে একবার এই জুটির বোঝাপড়ায় অবনতি হওয়ারও গুঞ্জন পাওয়া গেলেও পরে আর সেসব গুঞ্জন ডালপালা মেলেনি। এবার শোনা যাচ্ছে আবারো না কি বিয়ে করেছেন বিবার।


এই তারকা শিল্পীর বিয়ের কথা শুনে হয়ত হকচকিয়ে যেতে পারেন নেটিজেনরা। কেননা হেইলিকে এখনো ডিভোর্স দেননি তিনি, তাহলে কীভাবে আবারো বিয়ের পিঁড়িতে বসবেন!


মজার ব্যাপার হলো অন্য কোনো নারীকে নয়, দ্বিতীয়বারের মতো আবারো হেইলিকেই বিয়ে করছেন বিবার। কারণ প্রথমবার সন্তানের জন্ম দিতে চলেছেন হেইলি। সন্তান আসার খুশিতে স্ত্রীকে আবারও বিয়ে করলেন জাস্টিন বিবার।


পপতারকা নিজেই আনুষ্ঠানিকভাবে জানালেন, তিনি বাবা হতে চলেছেন।জাস্টিন ও হেইলির সুখের সংসারে আসছেনতুন সদস্য।


সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ত্রী হেইলির বেবিবাম্পের ছবি নিজেই শেয়ার করেছেন বিবার। শুধু তাই নয়, খ্রিস্টান ধর্মমতে ফাদারের সামনে ফের হেইলিকে বিয়ে করেছেন এই পপ তারকা।


এর আগে, ২০১০ সাল থেকে সেলেনা গোমজের সঙ্গে দীর্ঘ ৮ বছরের সম্পর্কের পর বিচ্ছেদ ঘটে। এরপর ২০১৮ সালে মার্কিন মডেল হেইলির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন জাস্টিন। কিন্তু বিয়ের খবর কেউই প্রকাশ্যে আনেননি। এরপর বিয়ের চার বছর পূর্তিতে সেই কথা স্বীকার করেন এই তারকা জুটি।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com