প্রকাশ্যে প্রিয়াঙ্কা কন্যা মালতীর মুখ, যেন একরত্তি নিক!
প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৩২
প্রকাশ্যে প্রিয়াঙ্কা কন্যা মালতীর মুখ, যেন একরত্তি নিক!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

অবশেষে একরত্তি মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসের মুখ প্রকাশ্যে আনলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। জোনাস ব্রাদার্সের সঙ্গে ‘হলিউড ওয়াক অফ ফেম স্টার’ অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন দেশি গার্ল। এই অনুষ্ঠানে হাজির ছিলেন প্রিয়াঙ্কার স্বামী তথা পপ তারকা নিক জোনাসও।


মায়ের কোলে বসে এদিক সেদিক নজর একরত্তি মালতীর। কখনও প্রিয়াঙ্কার ব্যাগ নিয়ে খেলতে ব্যস্ত সে। মেয়েকে দু-হাতে আগলে রয়েছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া।


সম্প্রতিই এক বছরে পা রেখেছে মালতী মেরি চোপড়া জোনাস। মেয়ের জন্মদিনের ছবি অনেক আগেই প্রকাশ্যে এনেছিলেন তারকা দম্পতি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। কিন্তু কখনো সন্তানের মুখ দেখাননি। এবার মেয়ের এক বছর পূর্ণ হতেই মুখ দেখালেন তারা। ছবি প্রকাশ্যে আসতেই ঝড় উঠেছে সোশ্যালে।


অনুষ্ঠানে কফি রঙের আউটফিটে ধরা দেন প্রিয়াঙ্কা। মেয়ে মালতীকে কোলে নিয়ে দর্শকাসনে প্রথম সারিতে বসা ছিলেন অভিনেত্রী। এ দিন ক্রিম রঙের সোয়েটার, মাথায় হেয়ারব্যান্ড পরে দেখা মেলে একরত্তির। ইনস্টাগ্রামে ইভেন্টের একটি ছবি এবং একটি ভিডিও শেয়ার করেছেন দেশি গার্ল। সেখানেই মালতীর মুখ স্পষ্ট দেখা গিয়েছে।


ছবিগুলি শেয়ার করে প্রিয়াঙ্কা লেখেন, ‘তোমায় নিয়ে খুব গর্বিত আমার ভালোবাসা! শুভেচ্ছা জোনাস ব্রাদার্সকে’। ছবিতে দেখা যাচ্ছে, তিনজন জোনাস ব্রাদার্স তাঁদের ওয়াক অফ ফেম সার্টিফিকেট নিয়ে মঞ্চে দাঁড়িয়ে আছেন। প্রিয়াঙ্কা এবং মালতী তাঁদের দর্শকদের মধ্যে থেকে দেখছেন।


স্টেজে দাঁড়িয়ে স্ত্রী প্রিয়াঙ্কা এবং মেয়ে মালতীর উপর ভালোবাসা উজাড় করেছেন নিক। ভিডিয়োতে পপ তারকাকে বলতে শোনা গিয়েছে, ‘আমার সুন্দরী স্ত্রী, তুমি কখনও অশান্ত আবার কখনও শান্ত। ঝড়ের মধ্যে পাথর এবং তোমাকে বিয়ে করে আমি সুখী। সর্বশ্রেষ্ঠ উপহার। তোমার পাশে থেকে বাবা-মা হিসেবে দায়িত্ব পালন করতে ভালোবাসি’। মালতীর দিকে হাত নেড়ে তিনি বলেছেন, ‘মালতী মেরি, এদিকে দ্যাখো, ১৫ বছর পর এই একই স্থানে ফিরে আসতে চাই। তোমার বন্ধুদের সামনে তোমাকে বিব্রত করার জন্য অপেক্ষায় রইলাম’।


নেটিজেনরা প্রথমবার নিয়াঙ্কার কন্যাকে দেখে মন্তব্য বাক্সে ভালোবাসা উজাড় করেছেন। এক নেটিজেনের মন্তব্য, ‘মালতী যেন নিকের মুখ বসানো’। কেউ লিখেছেন, ‘খুব মিষ্টি দেখতে মালতীকে’। কারও মন্তব্য, ‘ওএমজি আপনার মেয়ে আপনার স্বামীর ডিএনএ!’ এক নেটিজেন লিখেছেন, ‘অবশেষে দেখতে পেলাম। পুরো তো ওর বাবার মতো দেখতে’।


২০১৮ সালে ডিসেম্বরে রাজস্থানে সাত পাকে বাঁধা পড়েন নিক-প্রিয়াঙ্কা। ২০২২ সালের ১৫ জানুয়ারি নিক-প্রিয়াঙ্কার কোল আলো করে আসে তাঁদের কন্যা সন্তান মালতী মেরি চোপড়া জোনাস। সারোগেসির মাধ্যমে নিয়াঙ্কার ফুটফুটে মেয়ের জন্ম হয়। জন্মের পর প্রায় তিন মাস এনআইসিইউ-তে ছিল একরত্তি। মালতীর জন্মের ১০০ দিন পর তাঁকে বাড়ি নিয়ে আসেন নিয়াঙ্কা।


এরপরই একরত্তি মালতীকে নিয়ে প্রতিটা মুহূর্তে উদযাপন করেছেন নিক-প্রিয়াঙ্কা। একরত্তির ছয় মাস পূর্ণ থেকে– নতুন বাবা-মা হিসাবে তাঁদের জীবনের ঝলকও ভাগ করেছেন নেটমাধ্যমের পাতায়। 


নিজের প্রোডাকশন হাউস, হেয়ারকেয়ার ব্র্যান্ড, হোটেল ব্যবসা, হোমওয়্যারলাইন সহ একাধিক ব্যবসা রয়েছে প্রিয়াঙ্কার। শিশুদের অধিকার এবং মেয়েদের শিক্ষার জন্য প্রচার চালাচ্ছেন তিনি। বলিউডের পাশাপাশি হলিউডেও নিজের জায়গা পাকা করেছেন। প্রিয়াঙ্কার পরবর্তী হিন্দি ছবি ‘জি লে জারা’। আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে এই ছবিতে দেখা যাবে তাঁকে। মূলত রোড ট্রিপ নিয়ে এগোবে এই ছবির গল্প। সব ঠিক থাকলে এ বছরই শুরু হবে ছবির শ্যুটিং।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com