জয়ার ছাদ বাগানে হলুদের বাম্পার ফলন!
প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০২১, ০৯:১৪
জয়ার ছাদ বাগানে হলুদের বাম্পার ফলন!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

অভিনয়ের পাশাপাশি দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের শখ বাগান করা। শখের বসেই বাসায় গড়ে তুলেছেন ছাদ বাগান। ছাদ বাগান ও ব্যালকনিতে ফল ও সবজির গাছ লাগিয়েছেন এ অভিনেত্রী।


করোনা ভাইরাসের ঘরবন্দি সময়ে এই বাগানে গাছের পরিচর্যা করেই বেশিরভাগ সময় কাটিয়েছেন তিনি। মাঝেমধ্যেই ছাদ বাগানে সবজি ও ফলের ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন জয়া।


শনিবার (৪ ডিসেম্বর) বেতের ডালাভর্তি হলুদের ছবি পোস্ট করেছেন এই অভিনেত্রী। ছবির ক্যাপশনে লিখেছেন, সদ্য তোলা সোনালী রঙা হলুদের মনমোহিনী ঘ্রান…।


জানা গেছে, জিআই ব্যাগের ভেতরে মাটি ফেলে রাজধানীর ইস্কাটনের বাসার ছাদে বাগানে হলুদ গাছ লাগিয়েছিলেন জয়া। সেখানেই হলুদের বাম্বার ফলন হয়েছে। শুধু হলুদই নয়, এই বাগান রয়েছে থাই বেগুন, বরবটি, শিম, লেবু, মাল্টা, ডুমুর, বেদানা, বরই, পেয়ারা, সফেদা, বেরি, কামরাঙা ও ভেষজ নানা রকম গাছ। রয়েছে বেশ কিছু বিদেশি সবজি, ফল ও ফুলগাছও।


সম্প্রতি লন্ডন থেকে ফিরেছেন জয়া। মাকে নিয়ে লন্ডনে ঘুরিয়ে বেড়িয়েছেন তিনি। ঢাকায় ফিরেই জানিয়েছেন শিগগিরই একটা বিজ্ঞাপনচিত্রের শুটিং শুরু করবেন তিনি। এরপরই নতুন সিনেমার শুটিংয়ের মনোযোগী হবেন দুই বাংলার জনপ্রিয় এই নায়িকা।


বিবার্তা/বাবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com