কেনো পাঞ্জাবি ভাষা শিখছেন ক্যাটরিনা?
প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২১, ১৫:৩৮
কেনো পাঞ্জাবি ভাষা শিখছেন ক্যাটরিনা?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দুই বছর প্রেমের পর গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। আগামী ৯ ডিসেম্বর রাজস্থানের একটি বিলাসবহুল রিসোর্টে অনুষ্ঠিত হবে তাদের বিয়ে। যদিও শুক্রবার (৩ ডিসেম্বর) তাদের আইনি বিয়ে অর্থাৎ রেজিস্ট্রি হয়ে গেছে বলে দাবি ভারতীয় গণমাধ্যমগুলোর।


ভিকি কৌশলের বাড়ি ভারতের পাঞ্জাবে। এজন্য পাঞ্জাবের আঞ্চলিক ভাষা রপ্ত করছেন ক্যাট। বিয়ের পর শ্বশুরবাড়ির মানুষজনের সঙ্গে মিশতে গেলে এই ভাষা তো একটু জানতেই হবে।


জানা গেছে, পাঞ্জাবি ভাষা শেখার জন্য গৃহশিক্ষক রেখেছেন ক্যাটরিনা। বিয়ের আগেই এই ভাষার প্রাথমিক জ্ঞান আয়ত্ব করে নিতে চান অভিনেত্রী।


ভিকি ও ক্যাটরিনার বিয়ে অনুষ্ঠিত হবে রাজস্থানের রণথম্বোরে। অতিথিদের জন্য আশেপাশের ৪৫টি হোটেল বুকড করা হয়েছে। তবে গোপনীয়তার জন্য নানা ব্যবস্থা গ্রহণ করেছেন এ হবু দম্পতি। অতিথিদের জন্য রেখেছেন বহু শর্ত। নিজেরাও লোকচক্ষু ফাঁকি দিয়ে হেলিকপ্টারে অনুষ্ঠানস্থলে যাবেন।


এই বিয়েতে নিমন্ত্রিত অতিথিরা ক্যামেরা কিংবা ফোন ব্যবহার করতে পারবেন না। বিয়ের স্থান, সময় ও আয়োজন সম্পর্কে বাইরে কোথাও কিছু বলা যাবে না; এই মর্মে কাগজে সাক্ষরও করতে হয়েছে তাদের।


শুধু তাই নয়, ভেন্যুর আশেপাশে কোনো ড্রোনও উড়তে দেয়া হবে না। কড়া নিরাপত্তায় থাকা কর্মীদের নজরে পড়লেই সেটা গুলি করে নামিয়ে দেয়া হবে।


বিবার্তা/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com