হাসপাতালে প্রিয়াঙ্কা!
প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২১, ১২:৪৬
হাসপাতালে প্রিয়াঙ্কা!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

শুটিং চলাকালীন গুরুতর আহত হলেন টলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। শুক্রবার (৩ ডিসেম্বর) রাতে রাজারহাটে শুটিং চলছিলো তার। আরশুটিং সেটেই আঘাত পান তিনি। জানা গেছে, চোট পেয়েছেন প্রিয়াঙ্কার সহ-অভিনেতা অর্জুন চক্রবর্তীও। তবে, প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়েছে তাকে।


রাজারহাটের রাস্তায় ‘মহাভারত মার্ডারস’ নামের একটি ওয়েব সিরিজের শুটিং চলছিলো শুক্রবার রাত ১১-১২ টা নাগাদ। সেই সময়ই সেটে আচমকাই ঢুকে পড়ে এক বেপরোয়া বাইক। যার চালক মত্ত অবস্থায় ছিলেন। বাইকটি কর্ডন ভেঙে সরাসরি ধাক্কা মারে প্রিয়াঙ্কা এবং অর্জুনকে।


সেই ধাক্কায় দু'জনেই ছিটকে পড়েন রাস্তায়। সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসার পর বাইপাসের ধারের বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।


হাসপাতাল সূত্র জানায়, প্রিয়াঙ্কার চোট গুরুতর। পায়ে মারাত্মক আঘাত পেয়েছেন তিনি। পায়ের হাড় ভেঙে টুকরো হয়ে গিয়েছে। করতে হবে অস্ত্রোপচার। আজই তা হওয়ার কথা রয়েছে। তবে, অর্জুনকে রাতেই ছেড়ে দেয়া হয় হাসপাতাল থেকে। হঠাৎ বিপর্যয়ে আপাতত বন্ধ রাখা হয়েছে সিনেমাটির শুটিং। পালিয়ে যাওয়া বাইক চালকের খোঁজ করছে পুলিশ।


কদিন আগেই 'নির্ভয়া' সিনেমার জন্য তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রী হিসেবে পুরস্কার জিতে নিয়েছেন প্রিয়াঙ্কা সরকার। সূত্র : হিন্দুস্তান টাইমস


বিবার্তা/ইমরান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com