ভিকি-ক্যাটরিনার বিয়ের জন্য ৪৫ হোটেল ভাড়া!
প্রকাশ : ২৯ নভেম্বর ২০২১, ১৪:১৩
ভিকি-ক্যাটরিনার বিয়ের জন্য ৪৫ হোটেল ভাড়া!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

শীর্ষ জনপ্রিয় নায়িকা ক্যাটরিনা কাইফের সঙ্গে হালের অন্যতম আলোচিত অভিনেতা ভিকি কৌশলের বিয়ে বলে কথা। আলোচনা, চমকের কী কমতি থাকতে পারে! বলিউডের অন্যতম আলোচিত বিয়ে হতে যাচ্ছে এটি। আগামী ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহেই তারা বিয়ে করছেন বলে খবর।


যদিও তাদের পক্ষ থেকে আজ অব্দি সরাসরি কোনো ঘোষণা আসেনি। তবে নানা সূত্রে ভারতীয় গণমাধ্যমগুলো প্রকাশ করছে তাদের বিয়ের একের পর এক তথ্য। এবার জানা গেল, বিয়ের অতিথিদের জন্য ৪৫টি হোটেল ভাড়া করেছেন ভিকি-ক্যাট।


ফিল্মফেয়ারের এক প্রতিবেদনে বলা হয়েছে, রাজস্থানের রণথমবোরে আগামী ৭, ৮ ও ৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ক্যাটরিনা ও ভিকির বিয়ের রাজকীয় আয়োজন। বিয়ের মূল পর্ব অনুষ্ঠিত হবে বিলাসবহুল রিসোর্ট সিক্স সেন্সেসে।


এই মুহূর্তে রণথমবোরের কোনো হোটেলেই খুব বেশি রুম খালি নেই। শোনা যাচ্ছে, অধিকাংশ হোটেলই বুকড করে ফেলেছেন হবু দম্পতি। ৪৫টি হোলের কথা শুনে চমকে যাওয়া স্বাভাবিক। তবে ওই স্থানের হোটেলগুলো তেমন বড় নয়। এ কারণেই সংখ্যায় বেশি হোটেল ভাড়া নিতে হয়েছে।


সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যম দাবি করেছে, ভিকি ও ক্যাটের বিয়েতে সাক্ষী হবেন শাহরুখ খান। এছাড়া করন জোহর, ফারাহ খানসহ বলিউডের অনেক তারকাই নাকি অনুষ্ঠানে থাকবেন। তবে ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক সালমান খানকে আয়োজনে দেখা যাবে না বলে গুঞ্জন।


ইতোমধ্যে বিয়ের সাজসজ্জা, কেনাকাটা সব সম্পন্ন করে ফেলেছেন ভিকি ও ক্যাটরিনা। রাজস্থানের একটি বিশেষ মেহেদী নিজের জন্য আনিয়েছেন ক্যাট। যেটার দাম লাখ টাকা।


যদিও ভিকির এক তুতো বোন দাবি করেছেন, এই বিয়ে হচ্ছে না। ভিকি-ক্যাটের বিয়ের খবর ভিত্তিহীন গুঞ্জন ছাড়া কিছুই না। তাই বিষয়টির সত্যতা আপাতত সময়ের হাতে ছেড়ে দেয়া যাক।


বিবার্তা/এমও

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com