ফ্রিতে দেখা যাবে পরীমনির ‘স্ফুলিঙ্গ’
প্রকাশ : ২৮ নভেম্বর ২০২১, ২০:৩৬
ফ্রিতে দেখা যাবে পরীমনির ‘স্ফুলিঙ্গ’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

মাদক মামলায় জামিন পাওয়ার পর কাজে নিয়মিত হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি। সিনেমার পর্দায় তাকে সর্বশেষ দেখা গেছে গত মার্চে। ওই মাসের শেষ সপ্তাহে মুক্তি পেয়েছিল তার অভিনীত নির্মাতা তৌকীর আহমেদের ‘স্ফুলিঙ্গ’ সিনেমাটি। প্রেক্ষাগৃহে মুক্তির প্রায় ৮ মাস পর আগামী ৩ ডিসেম্বর ডিজিটাল স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘টফি’তে উন্মুক্ত করা হবে সিনেমাটি।


জানা গেছে, কম্পিউটার কিংবা মুঠোফোন যেকোনো উপায়ে টফির প্ল্যাটফর্মে প্রবেশ করে সিনেমাটি দেখা যাবে। এর জন্য কোনো সাবস্ক্রিপশন ফি দিতে হবে না।


‘স্ফুলিঙ্গ’ সিনেমার গল্প আবর্তিত হয়েছে মুক্তিযুদ্ধের চেতনায়। বঙ্গবন্ধুর আদর্শকে তরুণ প্রজন্মের কাছে তুলে ধরাই ছিল এর মূল বক্তব্য। এই সিনেমায় বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম, মামুনুর রশীদ, আবুল হায়াত, শ্যামল মাওলা, ফজলুর রহমান বাবু, শহীদুল ইসলাম সাচ্চু, রওনক হাসান প্রমুখ।


সিনেমাতি প্রযোজনা করেছিল স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশন। অ্যান্ড্রয়েড ও আইওএস ব্যবহারকারীরা গুগল প্লে স্টোর, অ্যাপ স্টোর অথবা toffeelive.com ওয়েবসাইট ভিজিট করে ডাউনলোড করতে পারবেন টফি অ্যাপটি। এরপর তাতে প্রবেশ করলেই ফ্রিতে দেখা যাবে সিনেমাটি।


বিবার্তা/আশিক

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com