১৬ সিনেমা হলে মুক্তি পেলো 'নবাব এলএলবি'
প্রকাশ : ২৫ জুন ২০২১, ১২:১৭
১৬ সিনেমা হলে মুক্তি পেলো 'নবাব এলএলবি'
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেশের ১৬ সিনেমা হলে মুক্তি পেলো শাকিব খান-মাহিয়া মাহি অভিনীত ছবি 'নবাব এলএলবি'। এর মাধ্যমে প্রায় দেড় বছর পর ঢাকাই ছবির শীর্ষ তারকা শাকিব খানের নতুন কোনো সিনেমা মুক্তি পেলো।


রাজধানীর মধুমিতা ও শ্যামলী সিনেমা হলসহ বেশ কিছু বন্ধ প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তির কথা থাকলেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতি না পাওয়ায় তা সম্ভব হয়নি। নারী ধর্ষণের বিরুদ্ধে প্রতিবাদের কাহিনি নিয়ে নির্মিত ‘নবাব এলএলবি’ ছবিটিতেতে আরো অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মাহিয়া মাহি, অর্চিতা স্পর্শিয়া, রাশেদ অপু, শায়েদ আলী, সুমন আনোয়ার, সুষমা, তন্ময়, সীমান্ত ও শামীম মৃধা। ছবিটি পরিচালনা করেছেন অনন্য মামুন।


সিনেমাটি ঢাকায় প্রদর্শিত হচ্ছে স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা সিটি ও সীমান্ত সম্ভার আউটলেটে, ব্লকবাস্টার সিনেমাস, সেনা সিনেমা, বিজিবি অডিটোরিয়াম ও গীত সিনেমা হলে। এছাড়া দেখা যাবে সাভারের সেনা অডিটোরিয়াম, কাঁচপুরের চাঁদমহল, শ্রীপুরের চন্দ্রিমা, জয়দেবপুরের বর্ষা, রংপুরের শাপলা, ময়মনসিংহের পূরবী, বরিশালের অভিরুচি, কুলিয়ারচরের রাজ, হবিগঞ্জের মোহন ও মধুপুরের মাধবী সিনেমা হলো।


তবে ‘নবাব এলএলবি’ গত ডিসেম্বরে দুই কিস্তিতে ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি পায়। ওই সময় বেশ আলোচনা-সমালোচনা হয় ছবিটি নিয়ে। এমনকি পরিচালক ও এক অভিনেতা পুলিশের অভিযোগের প্রেক্ষিতে মাস খানেক কারাগারেও ছিলেন।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com