শিরোনাম
মেয়েকে নিয়ে দুশ্চিন্তায় আনুশকা
প্রকাশ : ২৩ জুন ২০২১, ১৪:০৭
মেয়েকে নিয়ে দুশ্চিন্তায় আনুশকা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

চলতি বছরের শুরুর দিকে বলিউড নায়িকা আনুশকা শর্মা এক সুন্দর ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন। বিরাট কোহলি আর আনুশকা তাদের আদরের কন্যার নাম রেখেছেন ভামিকা। তবে ভামিকাকে নিয়ে বেশ দুশ্চিন্তায় আছেন আনুশকা। কারণ, চিকিৎসক, স্বাস্থ্য বিশেষজ্ঞ, বৈজ্ঞানিকসহ অনেকেই করোনার তৃতীয় ঢেউয়ের আশঙ্কা করছেন। আর এই তৃতীয় ঢেউ শিশুদের জন্য সবচেয়ে বেশি মারাত্মক হতে পারে বলে অনুমান করা হচ্ছে। তা নিয়ে রীতিমতো চিন্তায় পড়েছেন এই বলিউড অভিনেত্রী।


আর তাই ভামিকার জন্য এক সিদ্ধান্ত নিয়েছেন তিনি। জানা গেছে, আনুশকা এখন কাজে ফিরবেন না। ভামিকাকেই এখন সবচেয়ে বেশি গুরুত্ব দেবেন তিনি।


মা হওয়ার পর বলিউড নায়িকাদের জীবনযাত্রা অনেকটাই বদলে যায়। তারা দীর্ঘ সময় রুপালি পর্দা থেকে দূরে থাকেন। সন্তানকেই তারা তাদের জীবনে প্রাধান্য দেন। একই পথে হাঁটতে চলেছেন আনুশকাও। তিনিও সন্তানের কারণে আপাতত মূল স্রোতে ফিরবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন।


বিশেষ করে কোভিডের কারণে আনুশকা এই সিদ্ধান্ত নিয়েছেন। তিনি বাইরে পা রেখে কোনো ঝুঁকি নিতে চান না। তিনি তার টিমকে বলে দিয়েছেন, এ বছর কোনো শুটিংয়ের পরিকল্পনা যেন না করা হয়। শুটিং স্পটে করোনা–সম্পর্কিত সব সতর্কতা নেয়া সত্ত্বেও আনুশকা কিছুতে রাজি নন সেটে যেতে। পরিস্থিতি স্বাভাবিক হলে আগামী বছর কাজে ফেরার কথা ভাবছেন এই বলিউড তারকা।


তবে পর্দার পেছনে কাজ চালিয়ে যাচ্ছেন আনুশকা। তিনি নিজের প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ফিল্মজ নিয়ে এখন ব্যস্ত। তার প্রযোজিত ছবি এবং সিরিজ ‘এনএইচ টেন’, ‘বুলবুল’, ‘পরী’, ‘পাতাল লোক’ সবাই দারুণ পছন্দ করেছেন। ভাই কর্নেশ শর্মার সঙ্গে আনুশকা এই প্রযোজনা সংস্থা চালান। তারা এখন বেশ কিছু ভালো প্রকল্প নিয়ে ব্যস্ত রয়েছেন।


তবে একটা নতুন ছবির চুক্তিপত্রে ইতিমধ্যে স্বাক্ষর করেছেন এই বলিউড নায়িকা। ছবিটি ভারতের নারী ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ঝুলন গোস্বামীর বায়োপিক। এই ছবির প্রোমোর শুটিংয়ের জন্য গত বছর জানুয়ারিতে কলকাতার ইডেন গার্ডেন স্টেডিয়ামে গিয়েছিলেন আনুশকা। ২০২২ সালের মাঝামাঝিতে এই ছবির শুটিং শুরু করার কথা ভাবছেন তিনি। যশ রাজ ফিল্মস দুটি ছবির ব্যাপারে আনুশকার সঙ্গে কথাবার্তা বললেও তিনি সাম্প্রতিক পরিস্থিতি দেখে এখনই কিছু চূড়ান্ত করছেন না। আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবিতে এই বলিউড অভিনেত্রীকে শেষ পর্দায় দেখা গেছে।


বিবার্তা/অনামিকা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com