মুক্তি পাচ্ছে আমির খানের ‘লাল সিং চাড্ডা’
প্রকাশ : ১৪ এপ্রিল ২০২১, ১৯:১২
মুক্তি পাচ্ছে আমির খানের ‘লাল সিং চাড্ডা’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

চলতি বছরেই মুক্তি পাচ্ছে বলিউড অভিনেতা আমির খানের সিনেমা ‘লাল সিং চাড্ডা’। সম্প্রতি ইন্টারনেটে প্রকাশিত একটি ভিডিও দেখা গেছে, আমির খান ও তার স্ত্রী কিরণ রাও লাল সিং চাড্ডা নিয়ে কথা বলছেন। সেই ভিডিওতেই ‘লাল সিং চাড্ডা’ মুক্তির তারিখ জানিয়েছেন আমির খান নিজেই।


আমির খান বলেন, ‘আশা করছি এই বছরের শেষেই মুক্তি পাবে লাল সিং চাড্ডা। আমরা দেখতে পাচ্ছি এখন কী পরিস্থিতি রয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকলে বছরের শেষেই সিনেমাটি মুক্তি পাবে।


আমিরের সঙ্গে এই সিনেমায় অভিনয় করেছেন কারিনা কাপুর। আমির-করিনা জুটিকে সবশেষ পর্দায় দেখা গিয়েছিল ২০০৯ সালে ‘থ্রি ইডিয়টস’ ছবিতে। এবার দুজন জুটি বেঁধেছেন লাল সিং চাড্ডায়। ছবির পরিচালক অদ্বৈত চন্দন। হলিউডের ছবি ‘ফরেস্ট গাম্প’ (১৯৯৪) এর অনুকরণে তৈরি হয়েছে এই ছবি। ছবিটিতে অভিনয় করেছিলেন টম হাঙ্কস। অ্যাকাডেমিক অ্যাওয়ার্ড ১৯৯৪ এ বছরের সেরা ছবির জন্যে অ্যাওয়ার্ড পেয়েছিল ‘ফরেস্ট গাম্প’।



প্রিয় অভিনেতা টম হাঙ্কসের চরিত্র করতে পেরে বেশ খুশি আমির। তিনি বলেন, ‘ফরেস্ট গাম্প শুরু হয় একটি পালক দিয়ে, পালকটি ভেসে আসছে আকাশ থেকে এবং এটি লোকের কাঁধের উপর দিয়ে, গাড়ির ওপর দিয়ে চলে যায়। বাতাসের গতি সেটিকে এদিক ওদিক নিয়ে যায়। ছবির পরিচালক অদ্বৈত চন্দন এবং আমি প্রায়ই মজা করে বলি, আমরা ছবিটি যখন থেকে করার কথা ভেবেছি তখন থেকেই আমাদের জীবন ওই পালকটির মতো হয়ে গেছে। বাতাস আমাদের এদিক ওদিক ঠেলে দিয়েছে এবং আমরা প্রবাহিত হয়েছি।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com