শিরোনাম
সালমান শাহ ও শাহরুখের কেমন সম্পর্ক ছিলো?
প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০১৯, ২০:২৭
সালমান শাহ ও শাহরুখের কেমন সম্পর্ক ছিলো?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলা চলচ্চিত্রের ইতিহাসে জনপ্রিয় একটি নাম সালমান শাহ। নিখুঁত অভিনয় আর নিজস্ব স্টাইলের কারণে বাংলা চলচ্চিত্র জগতে নিজের স্বকীয়তা সৃষ্টি করেছিলেন তিনি। নব্বইয়ের দশকের এ নায়ক ওই সময় ভারতের আরেক জনপ্রিয় নায়ক শাহরুখ খানের সাথে দেখা করেন।


সালমান শাহ নব্বইয়ের দশকে ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমা দিয়ে ক্যারিয়ার শুরু করার পর নিজস্ব স্টাইল, অভিনয় দক্ষতা, ব্যক্তিত্ববোধের কারণে খুব দ্রুত বাংলার আপামর জনতার কাছে প্রিয় হয়ে উঠেন।


অন্যদিকে একই সময়ে ভারতের বোম্বেতে জনপ্রিয় হবার জাল বিস্তার করছিলেন বর্তমান সময়ের তুমুল জনপ্রিয় অভিনেতা সালমান খান, শাহরুখ খান ও আমির খানের মতো তারকারা। এই তুমুল জনপ্রিয় বলিউড তারকাদের মধ্যে বলিউড বাদশাহ খ্যাত শাহরুখের সাথে সালমান শাহের বেশ ভালো সম্পর্ক ছিলো।


অসাধারণ অভিনয়ের কারণে তাদের মধ্যে একটা যোগসূত্র স্থাপন হয়েছিল। শাহরুখ-সালমান সম্পর্ক যে কেমন ছিলো তা শাহরুখের স্ত্রী গৌরী খানের সাথে সালমানের একটি হাস্যোজ্বল ছবিই প্রমাণ করে। কারণ সম্পর্ক কতোটা গভীরে হলে স্ত্রীসহ একজন মানুষ আরেকজন মানুষের সাথে দেখা করে তা বলার অপেক্ষা রাখে না।


শাহরুখের সাথে সালমানের ওই ছবিটি ১৯৯২ অথবা ১৯৯৩ সালের দিকে নেয়া। কারণ, ওই সময়টা সালমান শাহ বোম্বেতে গিয়েছিলেন। সালমানের মৃত্যুতে শাহরুখ খান খুবই মর্মাহত হয়েছিলেন।


বিবার্তা/আবদাল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com