পাবিপ্রবিতে শিক্ষার্থীদের মাঝে শাখা ছাত্রলীগের সেহরি-ইফতার বিতরণ
প্রকাশ : ১৩ মার্চ ২০২৪, ১৯:০৩
পাবিপ্রবিতে শিক্ষার্থীদের মাঝে শাখা ছাত্রলীগের সেহরি-ইফতার বিতরণ
পাবিপ্রবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সাধারণ শিক্ষার্থীদের মাঝে রমজানের প্রতিদিনের সেহরি-ইফতার ও তোহফা বিতরণ করেছে পাবিপ্রবি শাখা ছাত্রলীগ।


১৩ মার্চ, বুধবার পাবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক নুরুল্লাহ রমজান মাসের সেহরি-ইফতার ও তোহফা বিতরণ করেন।


এদিন এক হাজার শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও বিশ্ববিদ্যালয়ের সকল দপ্তরে এ সব বিতরণ করা হয়।


এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কামাল হোসেন বলেন, আমি এ ধরনের কর্মসূচির জন্য বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগকে ধন্যবাদ জানাই। বাবু/নুরুল্লাহ সাধারণ শিক্ষার্থীদের পাশে দাঁড়াবে এটা আমাদের সব সময়ের চাওয়া। আমরা আমাদের শিক্ষার্থীদের নিয়ে স্বপ্ন দেখি, এ শিক্ষার্থীদের হাত ধরেই আগামী দিনে পরিবর্তন আসবে বলে আমার বিশ্বাস।


বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম বাবু বলেন, দেশের সাধারণ মানুষ, সাধারণ শিক্ষার্থীদের বিপদে আপদে পাশে দাঁড়ানোই ছাত্রলীগের কাজ। ছাত্রলীগ অতীতেও এ দেশের কঠিন পরিস্থিতিতে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে। আগামী দিনেও ছাত্রলীগ ছাত্রসমাজ এবং সাধারণ মানুষের পাশে থাকবে।


সাধারণ সম্পাদক মো. নূরুল্লাহ বলেন, বাংলাদেশ ছাত্রলীগ এ দেশের সাধারণ শিক্ষার্থীদের কাছে আস্থার নাম। দেশের যেকোনো সংকটকালীন সময়ে বাংলাদেশ ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছে। দেশের ক্লান্তিলগ্নে করোনা, বন্যাসহ সকল দুর্যোগে বাংলাদেশ ছাত্রলীগ গরীব দুঃখী মেহনতি মানুষের পাশে ছিল আছে, আগামীতেও থাকবে। প্রতিবারের ন্যায় এবারো আমরা যে সকল শিক্ষার্থীদের সেহরি ও ইফতার প্রয়োজন তারা আমাদেরকে জানালে আমি তাদের সেহরি ও ইফতারের ব্যবস্থা করে দিবো ইনশাআল্লাহ।


এ সময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাইমুর নাহিদ ইমন, বিজ্ঞান বিষয়ক সম্পাদক ইফতেখার মাহমুদ সৌরভ, সাবেক উপ-প্রচার সালমান খান, সাইফুল চৌধুরী, সাবেক সহ-সম্পাদক আরিফিন অনি, রঞ্জু, আলফাতসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com