শিক্ষা
অধ্যাপক মো. হাফিজুল ইসলামের মৃত্যুতে ঢাবি উপাচার্যের শোক
প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২৩, ১৯:২৬
অধ্যাপক মো. হাফিজুল ইসলামের মৃত্যুতে ঢাবি উপাচার্যের শোক
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউিটের অবসরপ্রাপ্ত অধ্যাপক মো. হাফিজুল ইসলামের মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান গভীর শোক প্রকাশ করেছেন।


২৩ জানুয়ারি, সোমবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ অধিদফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে উপাচার্য ড. মে. আখতারুজ্জামান শোক প্রকাশ করেছেন।


শোকবাণীতে উপাচার্য বলেন, অধ্যাপক মো. হাফিজুল ইসলাম ছিলেন একজন নিবেদিতপ্রাণ শিক্ষক ও গবেষক। অত্যন্ত বিনয়ী, সজ্জন ও নিষ্ঠাবান এই অধ্যাপক ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউিটের সাবেক পরিচালক। তিনি ইনস্টিটিউিটের সার্বিক উন্নয়নে অসাধারণ অবদান রেখে গেছেন। শিক্ষার্থীবান্ধব ও সমাজসেবী এই গুণী শিক্ষক বাংলাদেশে সমাজকল্যাণ বিষয়ে শিক্ষা ও গবেষণার প্রসারে অনন্য ভূমিকার জন্য স্মরণীয় হয়ে থাকবেন বলে উপাচার্য উল্লেখ করেন।


উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং তাঁর পরিবারের শোক-সন্তপ্ত সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।


উল্লেখ্য, অধ্যাপক মো. হাফিজুল ইসলাম আজ (২৩ জানুয়ারি) রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর।


বিবার্তা/সাইদুল/এসএফ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com