নোবিপ্রবির হল খুলছে ৩১ অক্টোবর
প্রকাশ : ২৩ অক্টোবর ২০২১, ০৮:৫৯
নোবিপ্রবির হল খুলছে ৩১ অক্টোবর
সংগৃহীত ছবি
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

৩১ অক্টোবর খুলছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) সব আবাসিক হল। তবে হলে উঠতে পারবেন প্রথম ডোজ ভ্যাকসিন নেয়া শিক্ষার্থীরা। শুক্রবার (২২ অক্টোবর) হলের প্রভোস্টদের নিয়ে জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।


উপাচার্য ড. মো. দিদার-উল-আলমের সভাপতিত্বে সভায় হলগুলোর প্রভোস্ট উপস্থিত ছিলেন। সভায় বিভিন্ন একাডেমিক বিষয়ে আলোচনা শেষে ৩১ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের সব আবাসিক হল শিক্ষার্থীদের জন্য খুলে দেয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।


শিক্ষার্থীদের হলে প্রবেশ করার সময় বিশ্ববিদ্যালয়ের পরিচয়পত্র, করোনা টিকা গ্রহণের প্রমাণপত্র সঙ্গে রাখতে হবে।বিষয়টি নিশ্চিত করেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) উপাচার্য ড. দিদার-উল-আলম। তিনি বলেন, করোনার প্রথম ডোজ গ্রহণ না করলে কোনো শিক্ষার্থী হলে প্রবেশ করতে পারবে না। যেসব শিক্ষার্থী টিকা গ্রহণ করতে পারেননি তাদের বিশ্ববিদ্যালয়ে টিকাকেন্দ্র স্থাপন করে টিকা দেয়া হবে। তাদের নিবন্ধনের জন্য নির্দেশনা প্রদান করা হয়েছে।


উপাচার্য আরো বলেন, ৩১ তারিখ হল খুলে দেয়ার জন্য সব প্রস্তুতি নিতে বিশ্ববিদ্যালয় সকল প্রভোস্টদের সঙ্গে কথা হয়েছে। হল খোলার পর কোনো অছাত্র, বহিরাগত ও হলে ভর্তি নেই এমন শিক্ষার্থী থাকতে পারবে না। নোবিপ্রবি কোভিড ল্যাবের কোর্ডিনেটর ও শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুরবলেন, বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নিজস্ব টিকাদান কার্যক্রম শুরু হবে। আমরা সবাইকে দ্রুত নিবন্ধনের জন্য বলেছি।


বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক উকিল হলের প্রভোস্ট ড. মেহেদী হাসান রুবেল বলেন, নির্দেশনা অনুযায়ী যারা টিকার প্রথম ডোজ দিয়েছে তারাই প্রমাণপত্র সাপেক্ষে হলে প্রবেশ করতে পারবে। হল খোলার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ শুরু হয়েছে।


বিবার্তা/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com