সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে নোবিপ্রবিতে মানববন্ধন অনুষ্ঠিত
প্রকাশ : ১৭ অক্টোবর ২০২১, ১৯:৫৯
সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে নোবিপ্রবিতে মানববন্ধন অনুষ্ঠিত
নোবিপ্রবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দেশব্যাপী চলমান সাম্প্রদায়িক সহিংসতা ও নিপীড়নের বিরুদ্ধে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।


রবিবার(১৭ অক্টোবর) গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষার বিজ্ঞান বিভাগের পরীক্ষা শেষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণে ‘সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে আমরা’ শীর্ষক ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।


বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক শুভেন্দু সাহার সঞ্চালনায় মানবন্ধনে বক্তব্য রাখেন, বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগের শিক্ষক তন্ময় দে, অর্থনীতি বিভাগের শিক্ষক মাহবুবুর রহমান, ইংরেজি বিভাগের চেয়ারম্যান আফসানা মৌসুমী, ফিসারিজ এন্ড মেরিন সায়েন্স বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আবদুল্লাহ্-আল- মামুন, অ্যাপ্লায়েড কেমিস্ট্রি অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. ইউসুফ মিয়া, মাইক্রোবায়োলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. ফিরোজ আহমেদ, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মাজনুর রহমান ও ভারপ্রাপ্ত সভাপতি ড. আনিসুজ্জামান রিমন এবং কর্মকর্তা তৃষা মজুমদার।


মানবন্ধনে বক্তারা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারী দোষী ব্যক্তিদের বিচারের আয়তায় এনে কঠোর শাস্তির দাবি জানান এবং সকল ধর্মের মানুষের ধর্মীয় সহাবস্থান নিশ্চিত করে সংখ্যলঘুদের নিরাপত্তা নিশ্চিত করার কথা বলেন। সভায় লিখিত স্মারকলিপি পাঠ করেন শিক্ষা বিভাগের চেয়ারম্যান বিপ্লব মল্লিক।


মানবন্ধনে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ছাত্র-শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেন।


বিবার্তা/সুমন/ইমরান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com