শেকৃবিতে উগ্রবাদী গোষ্ঠীর বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ
প্রকাশ : ১৭ অক্টোবর ২০২১, ১৯:০৭
শেকৃবিতে উগ্রবাদী গোষ্ঠীর বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ
শেকৃবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে সনাতন ধর্মাবলম্বীদের শারদ উৎসবে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারী উগ্রবাদী গোষ্ঠীর বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়(শেকৃবি) ছাত্রলীগ।


১৭ অক্টোবর, রবিবার বিক্ষোভ মিছিলটি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের কার্যালয় থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে প্রশাসনিক ভবনে গিয়ে শেষ হয়। পরে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।


সমাবেশে শেকৃবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে এবং মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সকল প্রচেষ্টাকে প্রশ্নবিদ্ধ করতে একটি সাম্প্রদায়িক অপশক্তি বাংলাদেশ সৃষ্টিলগ্ন থেকে আজ পর্যন্ত ষড়যন্ত্রে লিপ্ত। দেশে বিশৃঙ্খলা সৃষ্টিকারী মৌলবাদী গোষ্ঠীর সকল ধরনের ষড়যন্ত্র প্রতিহত করতে মাঠে থাকবে বাংলাদেশ ছাত্রলীগ।


শেকৃবি ছাত্রলীগের সভাপতি মাসুদুর রহমান মিঠু বলেন, অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে যে বাংলাদেশের জন্ম হয়েছিল, আজ হৃদয়ে রক্তক্ষরণ নিয়ে অসাম্প্রদায়িকতার জন্য প্রোগ্রাম করতে হচ্ছে। শারদ উৎসবে যে মৌলবাদী, উগ্রবাদী গোষ্ঠী হামলা চালিয়েছে তার জন্য শেকৃবি ছাত্রলীগের পক্ষ থেকে ধিক্কার জানাই। আমাদের প্রিয় নেত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশে কেউ সংখ্যালঘু নেই। সবাই দেশের নাগরিক।


ধর্মকে ব্যবহার করে যারা রাজনীতি করে তারাই দেশকে অস্থিতিশীল করতে চায়। তারা কখনো সফল হতে পারবে না। আল্লাহ তায়া বলেছেন, আমি কুরআন নাযিল করেছি এবং আমিই এর সংরক্ষণ করব। আমাদের প্রিয়নবী হযরত মুহাম্মদ সাঃ বলেছে, তোমরা ধর্ম নিয়ে বাড়াবাড়ি করো না, তোমাদের পুর্বে অনেক জাতি ধর্ম নিয়ে বাড়াবাড়ির কারণে ধ্বংস হয়ে গেছে।


অন্য ধর্মকে সম্মান দিতে পারলেই আমরা প্রকৃত মুসলমান হতে পারব। শেখ হাসিনা সারাবিশ্বে যে অর্জন করেছেন, স্বাধীনতার বিরোধী শক্তি তা ধ্বংস করতে ষড়যন্ত্রে লিপ্ত।


সোনার বাংলাদেশ গড়তে, দেশের সকল দূর্যোগে বাংলাদেশ ছাত্রলীগ সবসময় অপ্রণয় ভুমিকা পালন করেছে। সকল উগ্রবাদীদের নির্মূল করার মাধ্যমে সোনার বাংলাদেশ গঠন করা হবে।


এসময় উপস্থিত ছিলেন শেকৃবির সাধারণ শিক্ষার্থীসহ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।


বিবার্তা/তানিম/ইমরান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com